• শিরোনাম

    তানোরে দীর্ঘদিনের কাঁচা রাস্তা নিয়ে গ্রামবাসীর দূর্ভোগের শেষ  নেই! 

    তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ | সোমবার, ২৮ জুন ২০২১ | পড়া হয়েছে 96 বার

    তানোরে দীর্ঘদিনের কাঁচা রাস্তা নিয়ে গ্রামবাসীর দূর্ভোগের শেষ  নেই! 

    তানোরে দীর্ঘদিনের কাঁচা রাস্তা নিয়ে গ্রামবাসীর দূর্ভোগের শেষ  নেই! 

    apps
     দীর্ঘদিনের কাঁচা রাস্তা নিয়ে গ্রামবাসীর দূর্ভোগের শেষ  নেই! বর্ষাকাল এলেই যুদ্ধ করতে হয় কাঁদা মাটির সঙ্গে গাগরন্দ গ্রামের জনসাধারণকে। কিছুদিন আগে স্বল্প কিছু ইয়ারিং( ইট সোলিং) রাস্তা হলেও সম্পূর্ণ রাস্তা হয়নি ফলে, জনদুর্ভোগ থেকেই গেছে সেই গাগরন্দ গ্রামবাসীর।
    গাগরন্দ গ্রামে সরেজমিনে গিয়ে দেখা যায়,গাড়ি তো দূরের কথা পাঁয়ে হেটে চলাচলের অযোগ্য হয়ে রয়েছে সেই মাটির রাস্তাটি। এই গ্রামে বর্ষাকালে অসুস্থ রোগীদের মেডিকেলে নিতে খাঁটি মাটিতে করে নিয়ে যেতে হয় গ্রাম থেকে মেইন রাস্তা।
    এমতো অবস্থায় গ্রামবাসী নিরুপায় হয়ে এমপি ওমর ফারুক চৌধুরী ও তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না সহ চাঁন্দুড়িয়া ইউপি চেয়ারম্যান মজিবর রহমানের দৃষ্টি আকর্ষণ করেছেন জনদুর্ভোগে থাকা গাগরন্দ গ্রামে জনসাধারণ।
    পাঁকা রাস্তা চায়না হিয়ারিং বন্ড রাস্তা  চান উপজেলার চাঁন্দুড়িয়া ইউপির ১ নং ওয়ার্ড গাগরন্দ গ্রামের জনসাধারণ গন। রাস্তার বিষয়ে চাঁন্দুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান বলেন,রাস্তাটি নিয়ে দীর্ঘদিন ধরে ভোগান্তিতে চলাফেরা করতে হয় গ্রামবাসীকে। রাস্তাটির কিছু অংশ হেরিংবন্ড রাস্তা করা হয়েছে। বাকি রাস্তা টুকু পাকা করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর আবেদন করা হবে বলে তিনি জানান।

    বাংলাদেশ সময়: ৪:৪২ অপরাহ্ণ | সোমবার, ২৮ জুন ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ