• শিরোনাম

    ঢাকার ধামরাইয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে মারধর,গাড়ি ভাংচুর আহত ৪

    মোঃ ফারুক হোসেন, ধামরাই প্রতিনিধি: | মঙ্গলবার, ০৯ নভেম্বর ২০২১ | পড়া হয়েছে 20 বার

    ঢাকার ধামরাইয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে মারধর,গাড়ি ভাংচুর আহত ৪

    ঢাকার ধামরাইয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে মারধর,গাড়ি ভাংচুর আহত ৪

    apps

    আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ঢাকার ধামরাইয়ের বাইশাকান্দা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান বিএম মাসুদ রানার ওপর হামলা ও তার গাড়ি ভাংচুরের অভিযোগ উঠেছে নৌকার চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মিজান ও তার লোকজনের বিরুদ্ধে।

    সোমবার (৮ নভেম্বর) রাতে প্রচারনা শেষে বাড়ি ফেরার পথে এ হামলার ঘটনা ঘটে। এতে চালকসহ তার চারজন কর্মী আহত হয়েছেন। এ নিয়ে এলাকায় দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।জানা গেছে, সোমবার রাতে নির্বাচনী প্রচারনা শেষ করে বাড়ি ফিরছিলেন ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান বাইশাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান বিএম মাসুদ রানা। এসময় খাগাইল এলাকায় পৌছালে নৌকার প্রার্থী মিজানুর রহমান ও তার লোকজনকে ১২-১৫ টি মোটরসাইকলে নিয়ে তার গাড়ি গতিরোধ করে। এক পর্যায় লাঠিসোটা নিয়ে চেয়ারম্যান প্রার্থী বিএম মাসুদ রানার গাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে এবং চালককে বেদম পিটিয়ে জখম করে।পরে এলাকাবাসী মাসুদ রানাসহ আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

    স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিএম মাসুদ রানা বলেন, মিজানুর রহমান এবার পরাজিত হবেন বুঝতে পেরেই আমার ওপর হামলা করে বিজয় ছিনিয়ে নিতে চাচ্ছে। আমি নির্বাচন কমিশন ও ধামরাই থানায় সকালে অভিযোগ করেছি পুলিশ প্রশাসনের কাছে আমি এ হামলার বিচার চাই।তবে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মিজান এ হামলার বিষয়টি অস্বীকার করে সাংবাদিকদের বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা,বনোয়াট ও ভিত্তিহীন,উনি র্বতমান চেয়ারম্যান,মিথ্যা গুজব রটিয়ে নির্বাচন টা বাঞ্চাল করান জন্য চেষ্ঠা করছে যাতে উনি ক্ষমতায় থাকতে পার।এ ব্যাপারে ধামরাই থানার ওসি আতিকুর রহমান বলেন,এ বিষয়ে অভিযোগ পয়েছে, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

     

    বাংলাদেশ সময়: ৮:০৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৯ নভেম্বর ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ