• শিরোনাম

    ডিএসসিসি ৭০ নং ওয়ার্ডে দবিরউদ্দিন আহমেদ মৃধা ফাউন্ডেশনে শীতবস্ত্র কম্বল বিতরণ

    শরীফ আহমেদঃ | সোমবার, ২৩ জানুয়ারি ২০২৩ | পড়া হয়েছে 50 বার

    ডিএসসিসি ৭০ নং ওয়ার্ডে দবিরউদ্দিন আহমেদ মৃধা ফাউন্ডেশনে শীতবস্ত্র কম্বল বিতরণ
    apps

    আজ রাজধানীর ডেমরা থানা অন্তর্গত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ৭০ নং ওয়ার্ডে ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন দবিরউদ্দিন আহমেদ মৃধা ফাউন্ডেশন এর উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।আজ সকাল ১১ টায় ডেমরা থানা ডিএসসিসি ৭০ নং ওয়ার্ডে সকল অসহায় দুঃস্থ শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী-সভাপতি , বাংলাদেশ আওয়ামীলীগ ঢাকা মহানগর দক্ষিণ।

    বিশেষ অতিথি ছিলেন, জনাব, শরফুদ্দিন আহমেদ সেন্টু, সহ-সভাপতি,ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগ, জনাব, সালাউদ্দিন বাদল কার্যনির্বাহী সদস্য,ঢাকা ধ্য়মহানগর দক্ষিণ আওয়ামীলীগ, দপ্তর সম্পাদক জনাব,রিয়াজ উদ্দিন রিয়াজ,ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগ। এই সময় আরো উপস্থিত ছিলেন মাতুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, শান্তনুর খান শান্ত,ডিএসসিসি ৬৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী সাবেক ছাত্রনেতা হারুন অর রশিদ হারুন এই সময় উপস্থিত ছিলেন।

    উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটি, সদস্য-নেহেরীন মোস্তফা দিশি।পরে বিপুল পরিমাণ কম্বল বিতরণ করা হয় স্হানীয় অসহায় দুঃস্থ মহিলাদের মাঝে,এই সময় প্রধান অতিথি বক্তব্য মন্নাফী সাহেব বলেন, আমার মা বোনদের উদ্দেশে বলছি আপনারা সবাই জানেন আমাদের দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে সাধারণ জনগণের কাছে সঠিক ভাবে তুলে ধরেন, আগামী নির্বাচনে জন্য সবাই প্রস্তুত থাকেন।

    নিজেদের মধ্যে দলাদলি ও পরের সমালোচনা থেকে বিরত থাকুন, তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার তিনি দু:স্হ অসহায় মানুষদের ভীষণ ভালোবাসেন,তাদের সুখে দূখে জননেত্রী শেখ হাসিনা সর্বদা সজাগ দৃষ্টি রাখছেন। পরে অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা ইন্জিনিয়ার মোঃ আসাদুর রহমান মিলন,সদ্য সাবেক কার্যকরী সদস্য,ডেমরা থানা আওয়ামী লীগ।পরে নেহরীন মোস্তফা দিশি সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানটির সমাপ্ত ঘোষণা করেন।

    বাংলাদেশ সময়: ১১:০৩ অপরাহ্ণ | সোমবার, ২৩ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ