• শিরোনাম

    ট্রেন লাইনচ্যুত: দুই ঘণ্টা পর সিলেটের সাথে রেল যোগাযোগ স্বাভাবিক

    অনলাইন ডেস্ক | বুধবার, ১১ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 63 বার

    ট্রেন লাইনচ্যুত: দুই ঘণ্টা পর সিলেটের সাথে রেল যোগাযোগ স্বাভাবিক
    apps

    কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার মোমিনছড়া এলাকায় বুধবার (১১ নভেম্বর) বিকাল সোয়া ৩টায় সারবাহী ট্রেনের একটি বগির চাকা লাইনচ্যুত হয়ে সিলেটের সাথে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। পরে সিলেট থেকে উদ্ধারকারী ট্রেন আসার পর লাইনচ্যুত বগি উদ্ধার করে ২ ঘণ্টা পর ৫টা ১৫ মিনিটে আবার সিলেটের সাথে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

     

    আখাউড়া-সিলেট রেলপথের মৌলভীবাজারের কমলগঞ্জের ভানুগাছ রেলওয়ে স্টেশন মাস্টার সেলিম আহমেদ বলেন, সিলেটের ফেঞ্চুগঞ্জ সার কারখানা থেকে সার বোঝাই একটি ট্রেন শিবগঞ্জ যাচ্ছিল। বুধবার বিকাল সোয়া ৩টায় মাইজগাঁও ও ভাটেরা রেলওয়ে স্টেশনের মাঝখানে মোমিনছড়া এলাকায় সার বোঝাই ট্রেনের একটি বগির দুটি চাকা লাইনচ্যুত হলে সিলেটের সাথে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। পরে সিলেট থেকে উদ্ধারকারী ট্রেন এসে লাইনচ্যুত হওয়া বগি উদ্ধার করে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

     

    এ ঘটনার ফলে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী পারাবত এক্সপ্রেস ট্রেন মাইজগাঁও স্টেশনে ও চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন কুলাউড়ায় ও ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেন শমশেরনগরে আটকা পড়েছিল।

    বাংলাদেশ সময়: ৭:৫০ অপরাহ্ণ | বুধবার, ১১ নভেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ