• শিরোনাম

    টিকা নিলেন চিত্রনায়ক জায়েদ খান

    অনলাইন ডেস্ক | শনিবার, ১০ জুলাই ২০২১ | পড়া হয়েছে 37 বার

    টিকা নিলেন চিত্রনায়ক জায়েদ খান
    apps

    নবকণ্ঠ ডেস্ক:

    করোনার টিকা নিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। শনিবার দুপুরে রাজধানীর পুলিশ হাসপাতালে তিনি টিকা গ্রহণ করেন। অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার টিকা প্রদান বিরতির পর দেশে চীনের টিকা আসে। একই সাথে আসে ফাইজার ও মডার্নার টিকা। মহানগর ও সিটি করপোরেশন এলাকায় যুক্তরাষ্ট্রে তৈরি মডার্নার টিকা দেওয়া হচ্ছে। চলমান করোনাভাইরাসের তাণ্ডব যখন চলমান তখনই জায়েদ খান টিকা গ্রহণ করলেন।

    কালের কণ্ঠকে জায়েদ খান বলেন, গোটা বিশ্ব এখন চরম বিপর্য্যের মুখে। এ বিপর্যয় থেকে রক্ষা পেতে এখন আর টিকার বিকল্প নেই। তাই আজ আমি টিকা গ্রহণ করলাম। যাদের সুযোগ রয়েছে তাদের এখনই টিকা গ্রহণ করা উচিত। টিকাই একমাত্র এ পরিস্থিতি থেকে উত্তরণ দিতে পারে।

    পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম সানতু জায়েদ খানকে টিকা গ্রহণে সহযোগিতা করেন জানিয়ে জায়েদ খান বলেন। কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে আমি টিকা গ্রহণ করেছি। এত চমৎকার পরিবেশ। আমার ধারণা দেশের প্রত্যেকটি টিকাকেন্দ্রই এমনই চমৎকার।

    জায়েদ খান একজন চিত্রাভিনেতা। একই সঙ্গে তিনি বাংলাদেশের চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। করোনাভাইরাস সংক্রমণের প্রধ্ম ঢেউয়ের সময় জায়েদ খান নিজ উদ্যোগে চলচ্চিত্রের জুনিয়র শিল্পীদের খাদ্য সংকট মোকাবেলায় ব্যাপক কাজ করেছেন।

     

    বাংলাদেশ সময়: ১০:৩৮ অপরাহ্ণ | শনিবার, ১০ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শেখ হাসিনার শুভ জন্মদিন

    ২৮ সেপ্টেম্বর ২০২০

    ২৩ সেপ্টেম্বর ২০২০

    কচু শাক চুরি

    ১৫ জুলাই ২০২১

    আর্কাইভ