• শিরোনাম

    টাঙ্গাইলে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

    অনলাইন ডেস্ক | বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 166 বার

    টাঙ্গাইলে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি: টাঙ্গাইলে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস-২০২০ উপলক্ষে নানবিধ কর্মসুচী গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে আলাচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া শহর জুড়ে জনসচেতনতা মূলক প্রচারণা ও দিনব্যাপি হাতধোয়া প্রদর্শন করা হয়েছে। পৃথকভাবে জেলার ১২টি উপজেলায়ও একই কর্মসূচীতে পালন করা করা হচ্ছে।

    উন্নত স্যানিটেশন নিশ্চিত করি, করোনা ভাইরাস মুক্ত জীবন গড়ি” এবং “সকলের হাত, সুরক্ষিত থাক” এই প্রতিপাদ্য কে সামনে রেখে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর- ২০২০ ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষ্যে টাঙ্গাইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল এর জেলা প্রশাসক মো. আতাউল গনি।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, টাঙ্গাইল জেলার সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান।

    আলোচনা সভায় সভাপতিত্ব করেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর টাঙ্গাইল বিভাগের নির্বাহী প্রকৌশলী  বশির আহম্মেদ।  সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামীলীগ এর যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, অতিরিক্ত পুলিশ সুপার মীর মনির, টাঙ্গাইল জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সুব্রত কুমার শিকদার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার লায়লা খানম, সিনিয়র তথ্য অফিসার কাজী গোলাম আহাদ, উপ-পরিচালক, সমাজ সেবা অধিদপ্তর, উপ-পরিচালক, ইসলামিক ফাউন্ডেশন, উপ-পরিচালক, পরিবার পরিকল্পনা অধিদপ্তরসহ জেলা পর্যায়ের অন‍্যান‍্য কর্মকর্তাবৃন্দ।

    এ সময় এনজিও প্রতিনিধিবৃন্দ, গণমাধ্যমকর্মী, অত্র অধিদপ্তরের সহকারী প্রকৌশলী, উপ-সহকারী প্রকৌশলী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৫:২৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ