• শিরোনাম

    ঝিনাইদহে সংশ্লিষ্ট কর্মকর্তার যোগসাজশে বে আইনীভাবে জমি নামপত্তন দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

    মোঃ জাফিরুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধিঃ | শনিবার, ০৬ মার্চ ২০২১ | পড়া হয়েছে 161 বার

    ঝিনাইদহে সংশ্লিষ্ট কর্মকর্তার যোগসাজশে বে আইনীভাবে জমি নামপত্তন দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

    ঝিনাইদহে সংশ্লিষ্ট কর্মকর্তার যোগসাজশে বে আইনীভাবে জমি নামপত্তন দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

    apps

    ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু উপজেলার ৭নং রঘুনাথপুর ইউনিয়নের পোড়াহাটী গ্রামের ৪৯নং মৌজার ৩০একর জমি এলাকার প্রভাবশালী ভূমিদস্যু মোঃ সিরাজুল ইসলাম তাজুল গং এর সাথে সংশ্লিষ্ট কর্মকর্তার যোগসাজশে বে-আইনীভাবে নামপত্তন দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় ঝিনাইদহ প্রেসক্লাবে স্থানীয় ভুক্তভোগিরা এই সম্মেলনের আয়োজন করে। সংবাদ সম্মেলনে এলাকাবাসীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন বিশারত আলী। লিখিত বক্তব্যে জানান ভূমিদস্যু সিরাজুল ইসলাম তাজুল পারেন না এমন কোন কাজ নেই। তিনি অসম্ভবকে সম্ভব করেন। তিনি পাকিস্তান সরকারের আমলে মুসলিম লীগের লোক ছিল এবং বর্তমানে সে বিএনপি করেও লোক চোক্ষে সে আওয়ামী লীগের ছত্র-ছায়ায় থাকে। তিনি আরও জানান ইউনিয়ন ভূমি অফিসের ২জন উপ সহকারী ভূমি কর্মকর্তা ইকবাল হুসেন ও মতিয়ার রহমান এবং পিয়ন আজিম উদ্দীন এর যোগসাজশে ২০১৪ সালে হরিণাকুণ্ডুর সাবেক এসিল্যান্ড সুমি মজুমদার ও তৎকালীন উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আমিন এর সহযোগিতায় সিরাজুল ইসলাম তাজুল মিয়া প্রভাব খাটিয়ে অত্র সম্পত্তি নিজের নামে নামপত্তন করে ভোগ দখল করছেন। এর সমস্ত দায়ভার এর সরকারী কর্মকর্তাদের উপরই বর্তায়।
    তিনি আরও বলেন ১৫/০৭/২০২০তারিখে নাম পত্তন বাতিলের জন্য আবেদন করলে ঝিনাইদহ ডিসি অফিসের সহকারী আলম গীর হোসেন ও দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব তার বিচার কার্যালয়ে ওই ভূমি দস্যু সিরাজুল ইসলাম তাজুলের সাথে আতাত করে আমাকে অপমান করে তার কক্ষ থেকে বের করে দেন এবং এডিসির সহকারী মানষ কুমার বলেন তোমার কেচের নম্বর নেই তোমাদের কান ধরে চলে যেতে হবে।
    সংবাদ সম্মেলনে তিনি এসকল অসাধু দূর্নীতিবাজ কর্মকর্তাদের কু-কৃত্তির কাহিনী মিডিয়ার মাধ্যমে প্রকাশ করে এবং প্রশাসনের হস্তক্ষেপে ভূমিদস্যু সিরাজুল ইসলাম তাজুলের হাত থেকে বে-আইনি ভাবে নামপত্তনকৃত সকল জমি এলাকাবাসীদের নিকট ফিরিয়ে দেবার জোর দাবি জানান।

    বাংলাদেশ সময়: ৩:৫৭ অপরাহ্ণ | শনিবার, ০৬ মার্চ ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ