• শিরোনাম

    জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব  ছানোয়ার হোসেন ছানু  চাকুরী দিলেন সাবেক জিএস রিপন কে

    আল মাসুদ লিটন | বুধবার, ২৬ মে ২০২১ | পড়া হয়েছে 101 বার

    জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব  ছানোয়ার হোসেন ছানু  চাকুরী দিলেন সাবেক জিএস রিপন কে
    apps
    সরকারি আশেক মাহমুদ কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস,ছাত্রলীগের দুঃসময়ের কান্ডারী,দুর্দিনের কর্মী আবুল কালাম খান রিপন ভাইকে চাকরি দিলেন জামালপুর পৌরসভার মেয়র মোঃ ছানোয়ার হোসেন ছানু মহোদয় ।
    আজ দুপুরে(২৪-৫-২০২১ইং )জামালপুর পৌরসভার মেয়রের নিজস্ব কার্যালয়ে সাবেক ছাত্রনেতাদের উপস্থিতিতে এ চাকরীর নিয়োগ পত্র তুলে দেওয়া হয়।
    এসময় সাবেক জিএস রিপন জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানু কে ধন্যবাদ জানিয়ে বলেন, তৃণমূল আওয়ামী লীগের প্রাণ জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু। তিনি তৃণমূল নেতাকর্মীদের খোজ নিয়ে তাদের দায়িত্ব নিচ্ছেন। একজন মানবিক মেয়রের পক্ষেই তা সম্ভব।
    জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু বলেন, আমাদের রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবচেয়ে বেশি মানবিক কর্তব্যবোধ পালন করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় যে সব পরিবার আওয়ামী লীগের দুঃসময়ে লড়াই-সংগ্রামে অবদান রেখেছে তাদের পুনর্বাসন ও কর্মসংস্থানের জন্য বাংলাদেশ আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি এর সার্বিক দিক নির্দেশনায় আমি চেষ্টা চালিয়ে যাচ্ছি। সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

    বাংলাদেশ সময়: ১১:৩৩ পূর্বাহ্ণ | বুধবার, ২৬ মে ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ