• শিরোনাম

    জামালপুর পৌরসভার ত্রাণ বিতরণ  ও বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করলেন ——আলহাজ্ব মির্জা আজম এমপি ৷

    অনলাইন ডেস্ক | রবিবার, ১৩ জুন ২০২১ | পড়া হয়েছে 75 বার

    জামালপুর পৌরসভার ত্রাণ বিতরণ  ও বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করলেন ——আলহাজ্ব মির্জা আজম এমপি ৷
    apps

    আল মাসুদ লিটন জামালপুর।

    জামালপুর পৌরসভার নাইট রিক্সা চালক, নৈশ্য প্রহরী ও হত দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ও বৃক্ষ রোপন করা হয়েছে। ১২ জুন সকালে পৌরসভা কার্য্যলয়ে, পৌরমেয়র,ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  আলহাজ্ব  ছানোয়ার হোসেন ছানুর উদ্যেগে প্রায় ৫ শতাধিক হত দরিদ্রের মাঝে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক; সাবেক বস্ত ও পাট প্রতিমন্ত্রী,   জনপ্রিয় নেতা মির্জা আজম এমপি   ত্রাণ বিতরণ করেন।

    ত্রাণ সামগ্রী ও বৃক্ষ রোপন অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন, বাংলাদেশ আওয়ালীগ এর  সাংগঠনিক সম্পাদক,সাবেক   বস্ত ও পাট প্রতিমন্ত্রী  আলহাজ্ব মির্জা আজম এমপি। তিনি নিজের হাতে হত দরিদ্রের মাঝে ত্রাণ সামগ্রী  তোলেদেন।

    এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার  সহ সভাপতি জি এস মিজানুর রহমান, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সালেহ শফি গেন্দা, জেলা আওয়ামীলীগর দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, আলহাজ্ব দিদার পাশা, সদস্য জি এস উজ্জ্বল, ও ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক, বিজু  আহম্মেদ, রাজিব সিংহ সাহা প্রমূখ।  পৌরসভার ত্রাণ বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি ৷

    বাংলাদেশ সময়: ১২:০৭ অপরাহ্ণ | রবিবার, ১৩ জুন ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ