• শিরোনাম

    জামালপুর উন্নয়নের আরেক নাম রফিকুল ইসলাম (আলম)চেয়ারম্যান।

    আল মাসুদ লিটন  | রবিবার, ১৩ জুন ২০২১ | পড়া হয়েছে 212 বার

    জামালপুর উন্নয়নের আরেক নাম রফিকুল ইসলাম (আলম)চেয়ারম্যান।
    apps
    জামালপুর সদর উপজেলা ২নং শরিকপুর ইউনিয়নের জনগণের পাশে দিন রাত কাজ করে জাচ্ছেন তিনি।
    চেয়ারম্যান বলেন আমি বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মানোনীয় প্রধান মন্ত্রী দেশ নেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠন করায় আমার এক মাত্র কাজ।
    আমার ইউনিয়ন জামালপুর জেলার একটি আধুনিক ইউনিয়ন  করার লক্ষে আমি কাজ করি। বাংলাদেশ আওয়ামীলীগ আমাকে মনোনয়ন দিলে শরিকপুর ইউনিয়ন হবে একটি আধুনিক সূখী সুন্দর মাদক ও দুর্নীতি মূক্ত ইউনিয়ন। চিত্র গুলো কয়েক গ্রামের জামালপুর যাওয়ার  প্রধান রাস্তা গোদাশিমলা-নারিকিলী রোড,  বিশেষ করে গোদাশিমলা বাজার থেকে ৪ রাস্তা পর্যন্ত রাস্তা একদম চলাচল এর অযোগ্য হয়ে গেছিলো,পরে শরিফপুর ইউনিয়ন এর সাবেক তুখুর ছাত্র নেতা, গরীবের বন্ধু, ২ নং শরিফপুর  ইউনিয়ন আওয়ামীলীগ এর সংগ্রামী সাধারন সম্পাদক ও সফল চেয়ারম্যান জনাব,রফিকুল ইসলাম ( আলম)  চেয়ারম্যান  এ খবর পাওয়া মাত্র ই সকাল ৯ টাই এ ছুটে যান গোদাশিমলায় এবং লেবার দের সাথে নিজে কাজ করেছেন   এবং
     নিজ অর্থায়ন  রাস্তা সংস্কার করে দিলেন আমাদের সফল চেয়ারম্যান রফিকুল ইসলাম ( আলম) চেয়ারম্যান , আপনে মহান আপনাকেই বার বার দরকার শরিফপুর ইউনিয়ন এ  ।
    আবার শরিফপুর ইউনিয়নের জনগণের ভালোবাসা ও জনগণের মনে জাইগা করে নিয়েছেন। সামনের নিবার্চন এ বিজয় আপনার হবেই ইনশাআল্লাহ  । ইউনিয়নের সর্বস্তরের জনগণ ।।

    বাংলাদেশ সময়: ৯:৫৪ অপরাহ্ণ | রবিবার, ১৩ জুন ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ