• শিরোনাম

    জামালপুরে প্রধানমন্ত্রী’র ত্রাণ তহবিলের চেক পেলেন ৪৬জন অসহায় ও অস্বচ্ছল ব্যাক্তি

    আল মাসুদ লিটন জামালপুর জেলা প্রতিনিধি: | সোমবার, ২১ নভেম্বর ২০২২ | পড়া হয়েছে 34 বার

    জামালপুরে প্রধানমন্ত্রী’র ত্রাণ তহবিলের চেক পেলেন ৪৬জন অসহায় ও অস্বচ্ছল ব্যাক্তি
    apps

    বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র ত্রাণ তহবিল থেকে জামালপুরে ৪৬জন অসহায় ও অস্বচ্ছল ব্যাক্তিদের মাঝে ২০লাখ ৮০হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।
    সোমবার সকালে খেজুরতলায় এমপির নিজ বাসভবনে ৪৬জন অসহায় ও অস্বচ্ছল ব্যাক্তিদের মাঝে এ চেক বিতরণ করা হয়।

    এসময় অসহায় ও অস্বচ্ছল ব্যাক্তির হাতে চেক বিতরণ করেন জামালপুর সদর-৫ আসনের সাংসদ ও বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ ইঞ্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেন সিআইপি।

    বিশেষ অতিথি ছিলেন জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান, জেলা আওয়ামী লীগের সদস্য নারায়ণ চন্দ্র পাল রানা, শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আইয়ুব আলী, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হক ও এমপির ব্যক্তিগত সহকারী মোঃ সাইফুল ইসলাম রাহাত প্রমুখ।
    চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী’র ত্রাণ তহবিল থেকে ইতিপূর্বে জামালপুরে অসহায় ও অস্বচ্ছল ব্যাক্তিদের মাঝে ২কোটি ৫০লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।

    এরই ধারাবাহিকতায় আজ অসহায় ও অস্বচ্ছল ব্যাক্তিদের ৪৬টি চেকের মাধ্যমে ২০লাখ ৮০হাজার টাকা বিতরণ করা হয়। এ চেক বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

    বাংলাদেশ সময়: ৯:২৪ অপরাহ্ণ | সোমবার, ২১ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ