• শিরোনাম

    জামালপুরে পুলিশ নারী কল্যাণ ( পুনাক)  সমিতির উদ্যোগে একমাস ব্যাপী জমজমাট মেলা

    আল মাসুদ লিটন | রবিবার, ১৪ মার্চ ২০২১ | পড়া হয়েছে 229 বার

    জামালপুরে পুলিশ নারী কল্যাণ ( পুনাক)  সমিতির উদ্যোগে একমাস ব্যাপী জমজমাট মেলা
    apps
    জামালপুরে চলছে বহুল আলোচিত মেলা। যার প্রধান আকর্ষন প্রবেশ টিকিট ‘২০ টাকা মূল্য’ ক্রয় করলেই পাচ্ছে প্রতি সপ্তাহে ৩টি মটর সাইকেল সহ মোট ৫১ টি পুরস্কার।যার ড্র হয় প্রতি রবিবার।
    বাংলাদেশ মহিলা পুলিশের কর্মকাণ্ড মেলা আয়োজনের মাধ্যমে তুলে ধরা হয়। পাশাপাশি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যে উদ্যোগ গ্রহণ করেছেন, মানুষের কর্মসংস্থান ও বেকারত্ব দূর করার জন্যে মেলার আয়োজন একটি বিশেষ অংশ হিসেবে কাজ করছে। আমরা বাংলাদেশের বিভিন্ন জেলায় পুনাক শিল্প মেলা সহ বিভিন্ন মেলার আয়োজন করে থাকি।
    যেমন জামালপুর পুনাক শিল্প মেলার আগে আমরা মেলার আয়োজন করেছিলাম সিলেট পুলিশ লাইন মাঠ, সিলেট বিজিবি সেক্টর মাঠ, কুমিল্লা পুলিশ লাইন মাঠ, ভোলা পুলিশ লাইন মাঠ, পাবনা পুলিশ লাইন মাঠ, চট্টগ্রাম অডিটরিয়াম( জিমনেসিয়াম স্টেডিয়াম), খুলনা ট্রাক টার্মিনাল, বগুড়া সাত মাথা পার্ক সহ আরোও বিভিন্ন স্থানে মেলার আয়োজন করেছি বলে জানান মেলার আয়োজক কমিটির ব্যবস্থাপনা পরিচালক মোঃ সৈয়দুর রহমান,
    এস,আর,টি,সি,এল ( S,R,T,C,L) সৈয়দুর রহমান ট্রেডিং কোম্পানি।
    কেন্দ্রীয় কমিটি হকার্স লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি আরোও বলেন,আমি আমার দায়িত্বে থেকে বাংলাদেশের প্রায় ২৫ লহ্ম হকারদের কর্ম সংস্থানের জন্য কাজ করে যাচ্ছি।
    সৈয়দুর রহমানের আয়োজিত পুনাক মেলা সহ ইনশাআল্লাহ প্রতিটি মেলাই সুশৃঙ্খল, সুপরিকল্পিত ও মনোরঞ্জক পরিবেশে ইতোমধ্যে সম্পন্ন করে এসেছেন বলে জানান এবং এই জামালপুরেও নজিরবিহীন সুনাম অর্জন করতে সহ্মম হবে বলে আশা রাখেন।

    বাংলাদেশ সময়: ৭:৩২ অপরাহ্ণ | রবিবার, ১৪ মার্চ ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শুভ জন্মদিন অনন্ত

    ০৯ সেপ্টেম্বর ২০২০

    দরপত্র বিজ্ঞপ্তি

    ০৫ নভেম্বর ২০২০

    কবিতা

    ১৩ ডিসেম্বর ২০২০

    আর্কাইভ