• শিরোনাম

    জামালপুরে গরিব দুঃখী মানুষের পাশে থেকে কাজ করতে চান ৯ নং ঘোষের পাড়া ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সাইদুল ইসলাম  লিটু।

    আল মাসুদ লিটন | সোমবার, ০৩ মে ২০২১ | পড়া হয়েছে 90 বার

    জামালপুরে গরিব দুঃখী মানুষের পাশে থেকে কাজ করতে চান ৯ নং ঘোষের পাড়া ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সাইদুল ইসলাম  লিটু।
    apps

    “সাইদুল  ইসলাম লিটুু”, অত্যন্ত গর্বের সাথে প্রকাশ করেন যে, সুুুুদৃঢ় স্বচ্ছতার সাথে কাজ  করার সবার উর্ধ্বে যার প্রচেষ্টা সে হলো মেলান্দহ উপজেলা চেয়ারম্যান “ইঞ্জিনিয়ার কামরুজ্জামান”।
    তার কাজ গুলো যতই দেখি ততই মুগ্ধ হয়ে যাই।

    তিনি এও বলেন, উপজেলা চেয়ারম্যানের মনোভাব,কাজ করার যে পদ্ধতি তা যদি উপজেলার প্রত্যেকটা চেয়ারম্যানের থাকতো তাহলে কোনো এলাকার মানুষদের আর দুঃখ, দুর্দশায় পড়তে হতো না ।

    আজ ৯ নং ঘোষের পাড়া ইউনিয়ন পরিষদে বিজিডি কার্ডের চাউল বিতরণের যে অতুলনীয় এবং সুষ্পষ্ট মহৎ কাজটি করে গেলেন তা দেখে উপজেলা চেয়ারম্যানের প্রতি সবাই খুব সন্তুষ্টি প্রকাশ করেছেন।

    ক্যামেরার  সামনে উপকার ভোগিরা উপজেলা চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি “সাইদুল ইসলাম লিটু”কে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ার জন্য জোর দাবি জানিয়েছে।

    ৯ নং ঘোষের পাড়া ইউনিয়নের সর্বস্তরের অসহায়, বন্ঞ্চিত মানুষদের দৃঢ় বিশ্বাস “সাইদুল ইসলাম লিটু” দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে বিজয় সুনিশ্চিত করবেন এবং বিগত দিনে তারা যে পরিমাণ অবহেলায় জীবন যাপন করেছেন তা আর করতে হবে না।
    এলাকার অসহায় বন্ঞ্চিত মানুষের অঙ্গীকার ,,, সাইদুল ইসলাম লিটু’র হবে জয়।
    তাই তারা নৌকার মনোনয়নের দাবিদার।

    বাংলাদেশ সময়: ৩:০৮ অপরাহ্ণ | সোমবার, ০৩ মে ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ