• শিরোনাম

    জামালপুরে করোনায় মারা যাওয়া দুই পুলিশ পরিবারের সাথে এসপির মত বিনিময়!! আর্থিক অনুদান প্রদান

    আল মাসুদ লিটন  রবিবার, ২০ জুন ২০২১

    জামালপুরে করোনায় মারা যাওয়া দুই পুলিশ পরিবারের সাথে এসপির মত বিনিময়!! আর্থিক অনুদান প্রদান

    apps
    জামালপুরে করোনা মহামারীতে নিহত দুজন পুলিশ সদস্যের পরিবারের সাথে মত বিনিয়ম ও তাদের আর্থিক অনুদান প্রদান করেছেন জামালপুর জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ। রোববার দুপুরে তার নিজ কার্যালয়ে এ মত বিনিময় ও আর্থিক অনুদান প্রদান করেন তিনি।
    কোভিট-১৯ মহামারীতে গেল বছর প্রাণ হারান জামালপুর সদরের মেষ্টা ইউনিয়নের পুলিশের উপ পরিদর্শক সুলতান আরেফিন হীরা ও মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের পুলিশ সদস্য আশেক মাহমুদ। তাদের বর্তমান পারিবারিক অবস্থা, ছেলে-মেয়েদের পড়াশুনাসহ যাবতীয় খোঁজ খবর নেওয়ার জন্য রোববার দুপুরে জামালপুর পুলিশ সুপারের কার্যালয়ে আমন্ত্রণ জানান মানবিক পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ। পরে তিনি তাদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে মত বিনিময় করেন এবং দুটি পরিবারকে নগদ ২০ হাজার করে আর্থিক অনুদান প্রদান করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার উপস্থিত ছিলেন।
    পুুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ বলেন, মানবিকতা হলো সবার উপর। আমি যতদিন বেঁচে থাকবো সাধ্যমত সকলের পাশে থেকে সহযোগীতা করে যাবো।
    পুলিশ সুপারের এমন মহতি উদ্দ্যোগে আনন্দভাব প্রকাশ করেন নিহত দুই পরিবারের সদস্যরা। তারা বলেন, পুলিশের এমন কর্মকর্তা খুব কমই আছে।

    বাংলাদেশ সময়: ৮:৪৫ অপরাহ্ণ | রবিবার, ২০ জুন ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ