• শিরোনাম

    জামালপুরে অর্থ সহায়তা দিলেন ফারুক আহাম্মেদ চৌধুরী

    আল মাসুদ লিটন | বৃহস্পতিবার, ০৬ মে ২০২১ | পড়া হয়েছে 116 বার

    জামালপুরে অর্থ সহায়তা দিলেন ফারুক আহাম্মেদ চৌধুরী
    apps
    জামালপুর পবিত্র মাহে রমজান ও করোনাভাইরাস মহামারির বিস্তার নিয়ন্ত্রণে চলমান লকডাউনে কারণে জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের আওতাধীন পরিবহনগুলোর কর্মহীন শ্রমিকদের মাঝে নগদ ২ লাখ ৪০ হাজার টাকা বিতরণ করা হয়েছে।
    বৃহস্পতিবার (০৬ মে) দুপুরে জামালপুর বাসটার্মিনালে জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয় থেকে এ সব টাকা বিতরণ করা হয়।
    মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী জামালপুর জেলা বাস মি‌নিবাস ম‌া‌লিক স‌মি‌তির সভাপ‌তি ও জেলা পরিষদের চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী’র ব্যক্তিগত তহবিল থেকে নগদ এঅর্থ সহায়তা প্রত্যেক শ্রমিকের হাতে তুলে দেন।
    মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী নিজের জীবন বাজি রেখে প্রতিদিন ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন তিনি।
    এ সময় উপস্থিত ছিলেন জেলা বাস মি‌নিবাস শ্রমিক ইউ‌নিয়ন সভাপতি মাহবুব আনাম বাবলা ও সাধারণ সম্পাদক ম‌সিউর রহমান বাবু, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ তোতা ও সহ-সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান প্রমুখ।
    এর আগেও জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী করোনাভাইরাস শুরুতে ব্যক্তিগত তহবিল থেকে ৩ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ করেছিলেন।
    এ প্রসঙ্গে ফারুক চৌধুরী বলেন, ‘আমি জামালপুরের প্রত্যেকটি মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কষ্ট করে যাচ্ছি। কারণ তাদের মুখে হাসি দেখলে আমি তৃপ্তি পাই। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এ দেশের মানুষের ভাগ্যোন্নয়নের নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে।
    তিনি আরো বলেন, পর্যারক্রমে কর্মহীন বাস শ্রমিকদের মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে।
    সরকারের পাশাপাশি কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান তিনি।

    বাংলাদেশ সময়: ৮:৪৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ মে ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ