• শিরোনাম

    জন্মদিনে করোনা সচেতনতায় ভিন্ন উদ্যোগ

    অনলাইন ডেস্ক | সোমবার, ০৭ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 68 বার

    জন্মদিনে করোনা সচেতনতায় ভিন্ন উদ্যোগ
    apps

    করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় যশোরের ঝিকরগাছার নাভারণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী এনামুল হক মনি (সাংবাদিক) ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন। নিজের জন্মদিন উদযাপন অনুষ্ঠানে বুধবার রাতে জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে তিনি স্থানীয় তরুণ ও যুবসমাজের মাঝে সচেতনতা তৈরি ও মাস্ক বিতরণ করেছেন।

    উপজেলার কলাগাছি গ্রামে তার বাড়িতে আয়োজিত অনুষ্ঠানে দুই শতাধিক মানুষ অংশগ্রহণ করেন।

    এ সময় তিনি বলেন, করোনাভাইরাস প্রতিরোধে ব্যক্তিগত সচেতনতার কোনো বিকল্প নেই। দ্বিতীয় ঢেউ মোকাবিলায় আমাদের আরও সতর্ক হওয়া প্রয়োজন। প্রত্যেকে মাস্ক ব্যবহারের মাধ্যমে এই ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে পারি।

    মনি জানান, প্রতিদিন মসজিদ ও ইউনিয়নের বিভিন্ন গ্রামের জনসাধারণকে করোনা প্রতিরোধে বিভিন্ন পরামর্শ এবং নিজ খরচে মাস্ক বিতরণ করছেন। এরই ধারাবাহিকতায় নিজের জন্মদিনে তরুণ ও যুবসমাজের মাঝে করোনা সচেতনতা তৈরি ও মাস্ক বিতরণের আয়োজন করেন তিনি।

    অন্যান্যের মাঝে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নাভারণ ইউনিয়ন আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক ইউনুস মুন্সী, আওয়ামী লীগ নেতা সাত্তার হোসেন, ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক হারুণ-অর রশিদ উজ্জ্বল, সদস্য রেজওয়ান হক, নাসির উদ্দিন, রাজন হোসেন, মিলন হোসেন, যুবলীগ নেতা রবি শিকদার, মিজানুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক জুবায়ের খান, সাবেক প্রচার সম্পাদক হাসান-উজ জামান, আহ্বায়ক কমিটির সদস্য ইকরামুল বাবু, গদখালি ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান, ছাত্রলীগ নেতা আলিমুর রহমান, তৌহিদুজ্জামান আকাশ, ঝিকরগাছা ব্লাড ব্যাংকের সভাপতি ইমরান হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

    বাংলাদেশ সময়: ৭:৪৯ অপরাহ্ণ | সোমবার, ০৭ ডিসেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ