মঙ্গলবার ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

>>

জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদক বিরোধী কর্মকান্ডে এবং নৈতিকতার অবক্ষয় ও বিপথগামীতা রোধকল্পে যুবদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্টর   |   বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪   |   প্রিন্ট

জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদক বিরোধী কর্মকান্ডে এবং নৈতিকতার অবক্ষয় ও বিপথগামীতা রোধকল্পে যুবদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

রাজশাহীতে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদক বিরোধী কর্মকান্ডে এবং নৈতিকতার অবক্ষয় ও বিপথগামীতা রোধকল্পে যুব সমাজের ভূমিকা শীর্ষক জনসচেতনামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ জুন ২০২৪ তারিখ বুধবার বিকাল ৪:০০ টায় রাজশাহীর যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে শহরের বোয়ালিয়া থানাস্থ যুব উন্নয়ন অধিদপ্তরের সম্মেলন কক্ষে এ জনসচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) তরফদার মোঃ আক্তার জামীল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক মো: ফরহাদ হোসেন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মো: আলমগীর হোসেন। সভায় সভাপতিত্ব করেন রাজশাহীর যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক এটিএম গোলাম মাহবুব।
এছাড়া সভায় যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, এনজিও এর প্রতিনিধিবৃন্দ এবং যুব উন্নয়ন অধিদপ্তরের বিভিন্ন ট্রেডের প্রশিক্ষণার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় আলোচকবৃন্দ মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে তরুণদের এগিয়ে আসার আহবান জানান।

Facebook Comments Box

Posted ১০:২৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আজ বিজয়া দশমী
(892 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com