• শিরোনাম

    ছুটির মধ্যে শিক্ষার্থীদের বাসস্থানে অবস্থানের নির্দেশ

    অনলাইন ডেস্ক | বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 103 বার

    ছুটির মধ্যে শিক্ষার্থীদের বাসস্থানে অবস্থানের নির্দেশ
    apps

    নিজস্ব প্রতিবেদক: করোনার কারণে শিক্ষাপ্রতিষ্ঠানে আরেক দফা ছুটি বাড়িয়েছে সরকার। ফলে সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান চলমান ছুটি আগামী ৩১ অক্টোবর পর্যন্ত থাকবে। এই সময়ে শিক্ষার্থীদের নিজ নিজ বাসস্থানে অবস্থান নিশ্চিত করতে প্রতিষ্ঠান প্রধানদের নির্দেশ দিয়েছে সরকার।

    আজ বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয় এক নির্দেশনায় জানিয়েছে, করোনাভাইরাসের সংক্রমণ থেকে শিক্ষার্থীদের সুরক্ষায় আগের বন্ধের ধারাবাহিকতায় আগামী ৩১ অক্টোবর পর্যন্ত সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে। এ সময়ে নিজেদের ও অন্যদের করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষার লক্ষ্যে শিক্ষার্থীরা নিজ নিজ বাসস্থানে অবস্থান করবেন এবং টেলিভিশন ও অনলাইন শিক্ষা কার্যক্রমের সঙ্গে সংযুক্ত থাকবেন।

    অপরদিকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনায় বলা হয়, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে শিক্ষার্থীদের সুরক্ষার জন্য আগামী ৩১ অক্টোবর পর্যন্ত সব ধরনের সরকারি, বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেন বন্ধ থাকবে। এ সময়ে নিজেদের ও অন্যদের করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষার লক্ষ্যে শিক্ষার্থীরা নিজ নিজ বাসস্থানে অবস্থান করবে।

    দুই মন্ত্রণালয়ের নির্দেশনাতেই শিক্ষার্থীদের বাসস্থানে অবস্থানের বিষয়টি অভিভাবক নিশ্চিত করবেন এবং স্থানীয় প্রশাসন তা নিবিড়ভাবে পরিবীক্ষণ করবেন বলে জানানো হয়।

    বাংলাদেশ সময়: ১০:২৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ