• শিরোনাম

    চিকিৎসকদের মাঝে বাংলাদেশ আওয়ামী লীগের মাস্ক বিতরণ

    অনলাইন ডেস্ক | শনিবার, ২৮ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 272 বার

    চিকিৎসকদের মাঝে বাংলাদেশ আওয়ামী লীগের মাস্ক বিতরণ
    apps

    নবকন্ঠ ডেস্ক: করোনার বিরুদ্ধে সম্মুখ যোদ্ধা হিসেবে কর্মরত চিকিৎসকদের মাঝে উন্নতমানের এন-৯৫ ও সার্জিক্যাল মাস্ক বিতরণ করছে আওয়ামী লীগ।

    শুক্রবার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মাস্ক বিতরণ করা হয়। অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

    মাস্ক বিতরণ অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক চিকিৎসক রোকেয়া সুলতানা, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক সামছুন্নাহার চাঁপা এবং উপ- দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

    ওবায়দুল কাদের বলেন, দেশের মানুষ করোনাভাইরাসের ভ্যাকসিন সহজ ও দ্রুত সময়ের মধ্যে পাওয়ার জন্য সরকারি ও বেসরকারিভাবে সমন্বিত উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করোনার গতিপ্রকৃতি কোন দিকে যায় বলা মুশকিল। তবুও সরকার যথাযথ পদক্ষেপ নিয়ে রেখেছে।

    এ সময় জনগণের মাঝে করোনাভাইরাস প্রতিরোধে সচেতনমূলক ক্যাম্পেইন চালিয়ে যাওয়ার জন্য আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

    সেতুমন্ত্রী বলেন, বৈশ্বিক মহামারি সত্ত্বেও বাংলাদেশ আজকে সর্বকালের সর্বশ্রেষ্ঠ ফরেন কারেন্সি রিজার্ভ ৪১ বিলিয়ন ডলার ছাড়িয়েছে। আর এই সফলতা অর্জন সম্ভব হয়েছে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে।

    বাংলাদেশ সময়: ১২:০৭ অপরাহ্ণ | শনিবার, ২৮ নভেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ