• শিরোনাম

    চাটখিলে মুক্তিযোদ্ধা আশরাফুল হক বেগের নামে সড়কের নামফলক উন্মোচন

    মুশফিকুর রহমান | মঙ্গলবার, ১৪ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 30 বার

    চাটখিলে মুক্তিযোদ্ধা আশরাফুল হক বেগের নামে সড়কের নামফলক উন্মোচন
    apps

    বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হক বেগের নামে চাটখিল-খিলপাড়া সড়কের নামফলক উন্মোচন করা হয়। চাটখিল বাজার থেকে খীলপাড়া বাজার পর্যন্ত ৭ কিলোমিটার সড়কটি আশরাফুল হক বেগ সড়ক নামে পরিচিত হবে।
    ৭ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হক বেগ সড়কের নামফলক উন্মোচন করেছেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ,ক,ম মোজাম্মেল হক।
    এ সময় স্থানীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম ও নোয়াখালী থেকে জেলা প্রশাসক খোরশেদ আলম খান ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দেন এবং বক্তব্য বক্তব্য প্রদান করেন।
    বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হক বেগ সড়কের নামফলক উন্মোচনের উপলক্ষে উপজেলার খিলপাড়া কাওমি মাদ্রাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা ফরিদা খানম সাকী।
    চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম মোসা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আশরাফুল হক বেগের ছেলে উপসচিব আবু নাসের বেগ, অধ্যাপক ড. আনোয়ারুল হক বেগ, পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, মুক্তিযোদ্ধা রব্বান উল্যাহ, মীর হোসেন মিরন প্রমূখ।
    উল্লেখ্য গত ৬ এপ্রিল ২০২১ রাষ্ট্রপতির আদেশক্রমে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জারিকৃত প্রজ্ঞাপনে আগামী প্রজন্মের নিকট মুক্তিযোদ্ধাদের অবদানকে স্মরণীয় করে রাখতে চাটখিল-খিলপাড়া সড়কটির ৭ কিঃমি অংশ বীর মুক্তিযােদ্ধা মোঃ আশরাফ বেগ সড়ক হিসেবে মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় প্রজ্ঞাপন জারি করে।

    বাংলাদেশ সময়: ১:৫৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ ডিসেম্বর ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ