• শিরোনাম

    গোপালগঞ্জে জাতির পিতার প্রতি মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর শ্রদ্ধা

    মনির মোল্যা, গোপালগঞ্জঃ | মঙ্গলবার, ১৬ মার্চ ২০২১ | পড়া হয়েছে 89 বার

    গোপালগঞ্জে জাতির পিতার প্রতি মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর শ্রদ্ধা

    গোপালগঞ্জে জাতির পিতার প্রতি মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর শ্রদ্ধা

    apps

    জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সংশ্লিষ্টদের সঙ্গে মত বিনিময় করেছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বঙ্গবন্ধু মাজার কমপ্লেক্স চত্তরে দিবসের সকল প্রস্তুতি পরিদর্শন শেষে তিনি এ মত বিনিময় করেন।
    এর আগে তিনি টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতার সমাধিবেদীতে পুষ্পার্ঘ্য অর্পণ করে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এসময় বাংলাদেশ শিশু একাডেমির মহাপরিচালক জ্যোতি লাল কুরি, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ সায়েদুল ইসলাম ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সভাপতি সাফিয়া খাতুন পৃথকভাবে পুষ্পার্ঘ্য অর্পণ করে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এরপর তারা বঙ্গবন্ধুসহ ১৫-আগস্টে নিহত সকলের আত্মার শান্তি কামনায় পবিত্র ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।
    এসময় অন্যান্যের মধ্যে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ফরিদা পারভীন, টুঙ্গিপাড়ার পৌর-মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি নাছিমা আক্তার রুবেল ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগম সহ জেলা ও উপজেলা মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।

     

    বাংলাদেশ সময়: ৬:৪৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ মার্চ ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ