• শিরোনাম

    গাজীপুরে ইয়াবাসহ গ্রেপ্তার ৫

    আব্দুর রহমান,গাজীপুর: | সোমবার, ১৪ নভেম্বর ২০২২ | পড়া হয়েছে 23 বার

    গাজীপুরে ইয়াবাসহ গ্রেপ্তার ৫
    apps

    গাজীপুরে পৃথক অভিযানে ৩৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ চারজনকে গ্রেপ্তার করেছে মহানগর পুলিশ। গ্রেপ্তাররা হলো শেরপুরের মোঃ শাকিল আহম্মেদ ওরফে দ্বীন ইসলাম (৩২), কুড়িগ্রামের মোঃ বাবু (২৪), ময়মনসিংহ সদরের মোঃ লিমন (২৩), গাজীপুর সদরের বাসিন্দা মোঃ এনামুল হক (২২) এবং মোছাঃ নাছিমা বেগম (৪০)।
    গাজীপুর মহানগরের সহকারী কমিশনার (গোয়েন্দা ও মিডিয়া) চৌধুরী মোঃ তানভীর জানান, গাজীপুর মহানগরের সদর থানাধীন জয়দেবপুর বাসস্ট্যান্ড এবং নাওভাঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ এনামুল হক ও মোছাঃ নাছিমা বেগমকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের নিকট হতে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ব্যাপারে সদর থানায় মামলা করা হয়েছে।
    গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে গাছা থানাধীন গাছা নিলয় হাউজিং এলাকায় মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের সময় অভিযান চালিয়ে ২৫৫পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির ৫২০ টাকাসহ শাকিল, বাবু ও লিমনকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে গাছা থানায় মামলা করা হয়েছে।

    অপরদিকে একই রাতে গাজীপুর মহানগরের সদর থানাধীন জয়দেবপুর বাসস্ট্যান্ড এবং নাওভাঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ এনামুল হক ও মোছাঃ নাছিমা বেগমকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের নিকট হতে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ব্যাপারে সদর থানায় মামলা করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ১১:৩৭ অপরাহ্ণ | সোমবার, ১৪ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ