সোমবার ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

>>

গাজীপুরে ইয়াবাসহ গ্রেপ্তার ৫

আব্দুর রহমান,গাজীপুর:   |   সোমবার, ১৪ নভেম্বর ২০২২   |   প্রিন্ট

গাজীপুরে ইয়াবাসহ গ্রেপ্তার ৫

গাজীপুরে পৃথক অভিযানে ৩৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ চারজনকে গ্রেপ্তার করেছে মহানগর পুলিশ। গ্রেপ্তাররা হলো শেরপুরের মোঃ শাকিল আহম্মেদ ওরফে দ্বীন ইসলাম (৩২), কুড়িগ্রামের মোঃ বাবু (২৪), ময়মনসিংহ সদরের মোঃ লিমন (২৩), গাজীপুর সদরের বাসিন্দা মোঃ এনামুল হক (২২) এবং মোছাঃ নাছিমা বেগম (৪০)।
গাজীপুর মহানগরের সহকারী কমিশনার (গোয়েন্দা ও মিডিয়া) চৌধুরী মোঃ তানভীর জানান, গাজীপুর মহানগরের সদর থানাধীন জয়দেবপুর বাসস্ট্যান্ড এবং নাওভাঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ এনামুল হক ও মোছাঃ নাছিমা বেগমকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের নিকট হতে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ব্যাপারে সদর থানায় মামলা করা হয়েছে।
গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে গাছা থানাধীন গাছা নিলয় হাউজিং এলাকায় মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের সময় অভিযান চালিয়ে ২৫৫পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির ৫২০ টাকাসহ শাকিল, বাবু ও লিমনকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে গাছা থানায় মামলা করা হয়েছে।

অপরদিকে একই রাতে গাজীপুর মহানগরের সদর থানাধীন জয়দেবপুর বাসস্ট্যান্ড এবং নাওভাঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ এনামুল হক ও মোছাঃ নাছিমা বেগমকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের নিকট হতে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ব্যাপারে সদর থানায় মামলা করা হয়েছে।

Facebook Comments Box

Posted ১১:৩৭ অপরাহ্ণ | সোমবার, ১৪ নভেম্বর ২০২২

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com