• শিরোনাম

    গফরগাঁওয়ে প্রধানমন্ত্রীর দেয়া ঘর পেল ৭০ পরিবার

    সাদেকুল ইসলাম পনির ,প্রতিনিধিঃ | সোমবার, ২১ জুন ২০২১ | পড়া হয়েছে 24 বার

    গফরগাঁওয়ে প্রধানমন্ত্রীর দেয়া ঘর পেল ৭০ পরিবার

    গফরগাঁওয়ে প্রধানমন্ত্রীর দেয়া ঘর পেল ৭০ পরিবার

    apps
     ময়মনসিংহের গফরগাঁওয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিজী উপলক্ষে দ্বিতীয় পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে ৭০টি অসহায় পরিবারকে জমিসহ গৃহ প্রদান করা হয়েছে।
    রোববার (২০ জুন) সকালে প্রধানমন্ত্রী ভার্চুয়ালি যুক্ত হয়ে দ্বিতীয় পর্যায়ের গৃহ হস্তান্তরের উদ্বোধন করেন।
    পর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে স্থানীয় নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে উপকারভোগীদের হাতে জমির দলিলসহ ঘরের চাবি তুলে দেন।
    গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলামের সভাপতিত্বে সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের পক্ষে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল।
    তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন দেশের একটি পরিবারও গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রী যা বলেন তা করে দেখান। এই বৈশ্বিক দুর্যোগ কালেও লক্ষ লক্ষ অসহায় পরিবারকে জমিসহ গৃহ প্রদান করে তিনি বিশ্ব মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছেন। প্রিয় নেতা সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের দিক নির্দেশনায় গফরগাঁওয়ে আমরা ২৭০টি অসহায় পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার জমিসহ গৃহ প্রদান করেছি।’
    অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কাবেরী রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাইন উদ্দিন খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী, মোস্তফা কামাল মনি, আব্দুল্লাহ আল আমিন বিপ্লব প্রমুখ।
    প্রসঙ্গত, খাস জমি প্রাপ্তি সাপেক্ষে দ্বিতীয় পর্যায়ে উপজেলার দত্তেরবাজার ৩১টি, পাইথল ১৭টি, সালটিয়া ৫টি, মশাখালী ৭টি ও লংগাইর ইউনিয়নে ৮টি গৃহ নির্মাণ করা হয়েছে। প্রথম পর্যায়ে গফরগাঁওয়ে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে বিভিন্ন ইউনিয়নে ২০০টি গৃহহীন পরিবার জমিসহ গৃহ পেয়েছেন।

    বাংলাদেশ সময়: ৪:৩২ অপরাহ্ণ | সোমবার, ২১ জুন ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ