• শিরোনাম

    গফরগাঁওয়ে পুলিশের স্বাস্থ্যবিধি ও মাস্ক ক্যাম্পেইন

    সাদেকুল ইসলাম পনির , গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধিঃ | বুধবার, ২৪ মার্চ ২০২১ | পড়া হয়েছে 149 বার

    গফরগাঁওয়ে পুলিশের স্বাস্থ্যবিধি ও মাস্ক ক্যাম্পেইন

    গফরগাঁওয়ে পুলিশের স্বাস্থ্যবিধি ও মাস্ক ক্যাম্পেইন

    apps
    ময়মনসিংহের গফরগাঁওয়ে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ‘মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ’ স্লোগান নিয়ে পুলিশ প্রশাসন স্বাস্থ্যবিধি ও মাস্ক ক্যাম্পেইন শুরু করেছে। এর মধ্যে ছিল সচেতনতামূলক মাইকিং, ব্যানার-ফেস্টুন নিয়ে র‌্যালী ও মাস্ক বিতরণ। সোমবার  (২২ মার্চ) বেলা সাড়ে ১১টায় উপজেলার গফরগাঁও ও পাগলা থানা পুলিশের উদ্যোগে এই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী গফরগাঁও থানা কম্পাউন্ড থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌর শহরের জামতলা মোড়ে শেষ হয়। পরে সেখানে পথচারী ও চালকদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।
    এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, অতিরিক্ত পুলিশ সুপার (গফরগাঁও সার্কেল) মাহফুজা খাতুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম, গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) অনুকুল সরকার, ওসি (তদন্ত) আনোয়ারুল আবেদীন, পৌর কাউন্সিলর সাহজাহান সাজু, ফয়জুর রহমান জীবন ও মশিউর রহমান কিরণ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মন্ডলসহ পুলিশ সদস্যগণ।
    মাস্ক বিতরণকালে ওসি অনুকুল সরকার বলেন, ‘সাম্প্রতিক সময়ে করোনার দ্বিতীয় ঢেউয়ে সংক্রমন বৃদ্ধি পাচ্ছে। এ অবস্থায় জেলা পুলিশ সুপার স্যারের নির্দেশে আমরা স্বাস্থ্যবিধি ও মাস্ক ক্যাম্পেইন শুরু করেছি। এই ক্যাম্পেইন ধারাবাহিকভাবে চলবে।’ এর আগে পাগলা থানা পুলিশের উদ্যোগে সচেতনতামূলক মাইকিং, ব্যানার-ফেস্টুন নিয়ে র‌্যালী করে পাগলা বাজার এলাকায় মাস্ক বিতরণ হয়। র‌্যালীতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পাগলা থানার অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান, ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব, রোকসানা বেগমসহ পুলিশ সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

    বাংলাদেশ সময়: ৩:০০ অপরাহ্ণ | বুধবার, ২৪ মার্চ ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ