• শিরোনাম

    গফরগাঁওয়ে টিসিবি মালামাল কালোবাজারে বিক্রির সময় জনতার হাতে আটক

    অনলাইন ডেস্ক | শনিবার, ১০ জুলাই ২০২১ | পড়া হয়েছে 40 বার

    গফরগাঁওয়ে টিসিবি মালামাল কালোবাজারে বিক্রির সময় জনতার হাতে আটক
    apps

    সাদেকুল ইসলাম পনির, গফরগাঁও প্রতিনিধি:

    গফরগাঁও উপজেলায় টিসিবি মালামাল বিতরণনা করে বিক্রি করার সময় মালামাল জনতার হাতে আটক করা হয়েছে। বুধবার (৭জুলাই) উপজেলার লংগাইর ইউনিয়নে মাইজবাড়ী বাজারে টিসিবি মাল বিতরণ করার কথা ছিল।

    জানা যায়, মেসার্স আসাদ এনটারপ্রাইজ প্রোঃ আসাদ নামে ১২”শ লিটার সয়াবিন তৈল, ডাল ৬”শ কেজি, চিনি ৮”শ কেজি বরাদ্ধ ছিল। গত (৭জুলাই) বুধবার সন্ধ্যায় উপজেলার পাগলা থানার মাইজবাড়ী বাজারে ঐ মালামাল বিতরন করার সময় নির্ধারণ করা ছিল। টিসিবি কম মূল্যে মালামাল বিতরনের কথা শুনে এলাকার লোকজন মাইজবাড়ী বাজারে জড়ো হয়। সন্ধ্যা গড়িয়ে গেলেও টিসিবি কোন পিকাপ গাড়ি না আসায় প্রত্যাশিত লোকদের সন্ধেদেহ হলে মাইজবাড়ী বাজারের অদুরে টিসিবি মালামাল কালোবাজারী হলে স্থানীয় জনতা এ গুলো আটক করে লংগাইর ইউপি চেয়ারম্যান ও পাগলা থানা পুলিশ স্থানীয় জনতার খবর পেয়ে মালামাল আটক করে।

    ইউপি চেয়ারম্যান আলহ্বাজ আব্দুল্লাহ আল আমিন বিল্পব বলেন, আমার ইউনিয়নের মাইজবাড়ী বাজারে মেসার্স আসাদ এনটারপ্রাইজ নামে একজন ডিলার টিসিবি মালামাল বিতরন করার কথা ছিল। সরকারী নিধারিত মূল্যে বিতরন না করে তিনি কালোবাজারী করার সময় স্থানীয় জনতা আটক করে। তদারকি কর্মকর্তা এমদাদুল হকের মোবাইল বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

    গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজুল ইসলাম বলেন, ডিলার ও তদারকি কর্মকর্ততার বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

    বাংলাদেশ সময়: ১১:১২ অপরাহ্ণ | শনিবার, ১০ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ