• শিরোনাম

    গফরগাঁওয়ের জন্য সিনোফার্মের ৩২০০ ডোজ টিকা বরাদ্দ

    সাদেকুলইসলাম পনির ,প্রতিনিধি : | বুধবার, ১৪ জুলাই ২০২১ | পড়া হয়েছে 51 বার

    গফরগাঁওয়ের জন্য সিনোফার্মের ৩২০০ ডোজ টিকা বরাদ্দ

    গফরগাঁওয়ের জন্য সিনোফার্মের ৩২০০ ডোজ টিকা বরাদ্দ

    apps
    ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রথম ডোজ হিসেবে ব্যবহারের জন্য সরকার সিনোফার্মের ৩ হাজার ২০০ডোজ টিকা বরাদ্দ দিয়েছেন। এই টিকা গ্রহণকারীদের দ্বিতীয় ডোজের জন্য আরো সমপরিমান টিকা জেলা সিভিল সার্জনের দপ্তরে সংরক্ষিত রয়েছে। একমাস পর দ্বিতীয় ডোজ দেওয়া হবে। তবে পূর্বে আস্ট্রাজেনেকা টিকার প্রথম ডোজ নিয়ে যারা দ্বিতীয় ডোজ নিতে পারেননি তাদের আরো কিছুদিন অপেক্ষা করতে হবে।
    মঙ্গলবার (১৩ জুলাই) সকাল ১০টা থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দান শুরু হয়েছে। প্রথম দিন ১শ ৩৫ জন টিকা গ্রহণ করেছেন। শুক্রবার ছাড়া প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান চলবে। ৩৫ বছর ও তদোর্ধ্ব বয়সের যে কেউ মোবাইল থেকে সুরক্ষা অ্যাপস-এ রেজিষ্ট্রেশন করে বিনামূল্যে এই টিকা নিতে পারবেন। স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে পোস্ট দিয়ে এলাকাবাসীকে টিকা গ্রহণের অনুরোধ করেছেন।
    উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাইনউদ্দিন খান বলেন, ৩৫ বছর ও তদোর্ধ্ব বয়সের যে কেউ মোবাইল থেকে সুরক্ষা অ্যাপস-এ রেজিষ্ট্রেশন ও মেসেস প্রিন্ট করে আমাদের কাছে নিয়ে এলেই বিনামূল্যে এই টিকা নিতে পারবেন।
    Attachments area

    বাংলাদেশ সময়: ১:৩৫ অপরাহ্ণ | বুধবার, ১৪ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ