• শিরোনাম

    খুলনা-১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী জন প্রিয় নেতা ননী গোপাল মন্ডল এলাকায় আগমনে হাজার হাজার মানুষের ভালো বাসায় সিক্ত

    মো রুহুল আমিন - মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩

    খুলনা-১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী জন প্রিয় নেতা  ননী গোপাল মন্ডল এলাকায় আগমনে হাজার হাজার মানুষের ভালো বাসায় সিক্ত

    apps

    খুলনা-১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী জন প্রিয় নেতা ও সাবেক এমপি ননী গোপাল মন্ডল এলাকায় আগমনে হাজার হাজার মানুষের ভালো বাসায় সিক্ত হলেন। মানুষের ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছা দিয়ে দাকোপ-বটিয়াঘাটা বাসী তাকে রাস্তায় দারিয়ে ফুল দিয়ে বরণ করে নিয়েছে। দাকোপ বটিয়াঘাটা থেকে উপচে পড়া জনতা ।

    ২৮ নভেম্বর মঙ্গলবার সকাল থেকে সারাদিন প্রিয় নেতার সাথে হাজার ও মটোর বাইক বহর ও পথ সভায় মতবিনিময় চলে নেতাকর্মীসহ এলাকার আপামর জনগণের। অবহেলিত দাকোপের জনো প্রিয় নেতা সকলের ভালো বাসার মানুষ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা -১ নৌকা প্রতীক নিয়ে খুলনা জিরো পয়েন্ট হয়ে বটিয়াঘাটা অতিক্রম করে দাকোপের মাটিতে পা রেখেছেন ননী গোপাল মন্ডল।তাকে দেখার জন্য দাকোপ – বটিয়াঘাটা বাসী অধীর আগ্রহে অপেক্ষা করেছে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রাস্তায় ভীর জমিয়েছে প্রিয় নেতাকে ফুল দিয়ে বরণ করে নেওয়ার জন্য এ সময় তার সফর সঙ্গী ছিলেন দাকোপ উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব সেখ আবুল হোসেন দাকোপ উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি শেখ যুবরাজ সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ রায় জেলা আওয়ামী লীগ সদস্য সরজিত রায়।

    কৌলাশগন্জ ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান বাবু মিহির মণ্ডল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরজিত রায় কুঞ্জ উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সেক্রেটারি লিটন মন্ডল উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ । ফুল দিয়ে বরণ করে নেয় আর মিষ্টি বিতরণের মধ্যে দিয়ে কাটে সারাদিন নেতাকর্মীদের, প্রিয় নেতার প্রচার নিয়ে, সমগ্রহ নির্বাচনী এলাকায় যেন প্রিয় নেতাকে কাছে পেয়ে এক উৎসবের আমেজ বিরাজ করে। সাথে সাথে এলাকাবাসী দাকোপের কৃতি সন্তান ননী গোপাল মন্ডলকে খুলনা – ১ আসনে নৌকার মাঝি করায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয়ের মধ্যে দিয়ে প্রধান মন্ত্রীর স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন, প্রিয় সংসদ সদস্য প্রার্থী নৌকা প্রতীকের প্রিয় নেতা ননী গোপাল মন্ডল।

    বাংলাদেশ সময়: ১০:২৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ