• শিরোনাম

    খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান হায়দার মোড়লের বহিষ্কারাদেশ প্রত্যাহার

    খুলনা ব্যুরো : বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

    খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান  হায়দার মোড়লের বহিষ্কারাদেশ প্রত্যাহার

    খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান হায়দার মোড়ল

    apps

    খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও দিঘলিয়া সদর ইউনিয়নের বার বার নির্বাচিত ইউপি চেয়ারম্যান মোঃ হায়দার আলী মোড়লের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করায় দলীয় সিদ্ধান্তের আলোকে ৮ ফেব্রুয়ারী আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরিত পত্রে শর্তসাপেক্ষে এ বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়।

    প্রত্যাহার পত্রে উল্লেখ করা হয়, জাতীয় নির্বাচন ও স্থানীয় সরকার পর্যায়ের বিভিন্ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতার অভিযোগে ইতোপূর্বে আপনাকে সংগঠন থেকে অব্যহতি প্রদান করা হয়।

    কিন্তু আপনি সংগঠনবিরোধী কর্মকান্ডের অভিযোগ স্বীকার করে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় সংসদের নিকট ক্ষমা প্রার্থনা করেছেন এবং ভবিষ্যত গঠনের নীতি ও আদর্শ পরিপন্থী কোন কার্যকলাপে সম্পৃক্ত হবেন না মর্মে লিখিত দিয়েছেন। এমতাবস্থায়, গত ১৭ ডিসেম্বর অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী সংগঠনের গঠনতন্ত্রের ১৭(৬) এবং ৪৭(২) ধারা মোতাবেক বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নিকট সাধারণ ক্ষমা প্রার্থনা করে আপনার প্রেরিত লিখিত আবেদন এবং ভবিষ্যতে সংগঠনের পরিপন্থী কর্মকান্ড না করার শর্তে আপনার প্রতি ক্ষমা প্রদর্শন করা হলো। ভবিষ্যতে কোনো প্রকার সংগঠনবিরোধী কর্মকান্ডে লিপ্ত হলে তা ক্ষমার অযোগ্য বলে বিবেচিত হবে বলেও উল্লেখ করা হয়।

    উল্লেখ্য, সংগঠনবিরোধী কর্মকান্ডে অংশ নেয়ায় মোঃ হায়দার আলী মোড়লকে অব্যাহতি দেয়া হয়। সর্বশেষ ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়ে বিপুল ভোটে দিঘলিয়া ইউনিযনের চেয়ারম্যান হিসেবে পুনঃনির্বাচিত হন।

    বাংলাদেশ সময়: ৬:৪৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ