• শিরোনাম

    কুড়িগ্রাম-২ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জাফর আলীকে অভ্যর্থনা

    মোঃ হাবিবুর রহমান মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩

    কুড়িগ্রাম-২ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জাফর আলীকে অভ্যর্থনা

    apps

    কুড়িগ্রাম- ২ আসনে আওয়ামীলীগের প্রার্থী মো: জাফর আলী দলীয় মনোনয়ন পাওয়ায় বিপুলভাবে অভ্যর্থনা জানিয়েছেন দলের নেতা-কর্মীরা।

    মঙ্গলবার দুপুরে তিস্তা ব্রিজ থেকে প্রায় ৩ হাজার মোটর সাইকেলের বিরাট বহর নিয়ে নেতা-কর্মীরা তাকে কুড়িগ্রাম শহরে নিয়ে আসেন। পথে চায়না বাজার, কাশিমবাজার ও রাজারহাটে তিনি পথসভায় ভাষণ দেন। বিকালে ঘোষপাড়াস্থ দলীয় কার্যালয়ে আসলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

    সেখানে বক্তব্য রাখেন প্রার্থী জেলা আওয়ামীলীগের সভাপতি মো: জাফর আলী, কুড়িগ্রাম পৌর মেয়র কাজিউল ইসলাম, অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, জিল্লুর রহমান টিটু, আবু নুর আক্তারুজ্জামান, চাষী করিম, মাওলানা নুরবক্ত, আকবর আলী সরকার, শেখ বাবুল, আনিছুর রহমান চাঁদসহ নেতৃবৃন্দ।

    রাজারহাট হয়ে কুড়িগ্রাম ১৫ কি: মি: রাস্তা পৌছুতে তার সময়লাগে প্রায় ৪ঘন্টা। কারণ বিশাল গাড়ী বহরের কারণে যানজট, পথে পথে সাধারণ মানুষের অভ্যর্থনা, রাজনৈতিক কর্মীদের পথসভা।

    মো: জাফর আলী এর আগে ২০০৯ সালে জাপা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের ছেড়ে দেয়া আসনে উপ নির্বাচনে জয়ী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। এছাড়া এবাবের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য গত ২০ নভেম্বর জেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন।

    বাংলাদেশ সময়: ১০:১৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ