• শিরোনাম

    কিশোরগঞ্জের করিমগঞ্জের গরু ব্যবসায়ীকে ফেনীতে গুলি করে হত্যা, পরিবারে শোকের মাতম

     নিজস্ব প্রতিনিধিঃ | রবিবার, ১৮ জুলাই ২০২১ | পড়া হয়েছে 21 বার

    কিশোরগঞ্জের করিমগঞ্জের গরু ব্যবসায়ীকে ফেনীতে গুলি করে হত্যা, পরিবারে শোকের মাতম
    apps

    কিশোরগঞ্জের এক গরু ব্যবসায়ীকে ফেনীতে গুলি করে হত্যা করেছে এক কাউন্সিলর । নিহতের নাম শাহজালাল (২২)। তিনি কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের সাগুলি গ্রামের আব্দুল জব্বারের ছেলে। জানা গেছে বৃহস্পতিবার রাত ২টার দিকে ফেনী শহরের সুলতানপুর এলাকায় ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে সাগর নামে একজনকে আটক করেছে পুলিশ। নিহত শাহজালালের চাচাত ভাই আনোয়ার হোসেন নয়ন জানান, গত বছরের মতো এবারও কোরবানি ঈদ উপলক্ষে গরু বিক্রি করার জন্য ট্রাকে করে কিশোরগঞ্জ থেকে শাহজালালসহ ১০ ব্যবসায়ী ফেনীতে যান। তাদের ট্রাকটিতে ২০টি গরু ছিল বলে নয়ন জানান। গরুবোঝাই ট্রাকটি শহরের সাহেব বাড়িতে ঢোকার সময় স্থানীয় পৌর কাউন্সিলর আবুল কালাম তাদের পিছু নেন। এ সময় আবুল কালাম গরুবোঝাই ট্রাকটি ছিনতাই করার চেষ্টা করলে শাহজালালসহ তার কয়েকজন সহযোগী বাধা দেন। তখন কাউন্সিলর কালাম গুলি করেন। পরে শুক্রবার সকাল ৭টার দিকে একটি পুকুর থেকে শাহজালালের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ।

    পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের অভিযুক্ত কাউন্সিলর ও একই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালামকে আটকের জন্য অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ। এদিকে শাহজালালের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। করিমগঞ্জের বাড়িতে শোকের মাতম শাহজালাল খুন হওয়ার খবরে তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার সাগুলি গ্রামে চলছে শোকের মাতম। পরিবারে তার স্ত্রী ও ছোট ভাই এ খবর শুনে কান্নায় ভেঙে পড়েন। তারা লাশ নিয়ে আসার অপেক্ষায় রয়েছেন। নিহত শাজজালালের বয়োবৃদ্ধ মা-বাবাকে এখনও ঘটনা জানানো হয়নি।

    পরিবারের সদস্যরা জানান, তার মা-বাবা এ শোক সইতে পারবেননা। র্দ্ঘুটনায় শাহজালাল সামান্য আহত হয়েছে বলে তাদেরকে জানানো হয়েছে। শাহজালাল ছিলেন পরিবারের একমাত্র উপর্জনক্ষম ব্যক্তি। তাকে হারানোর খবরে স্ত্রী বার বার মুর্ছা যাচ্ছেন। প্রতিবেশিরা আসলেও তারা সান্ত¡না দেবার ভাষা যেন হারিয়ে ফেলেছেন। নিহতের স্বজন রিয়াদ হোসাইন জানান, সাগুলী গ্রামের মো : জব্বার মিয়ার ছেলে আমার মামা তো ভাই মো: শাহ্ জালাল কোরবানির গরু বিক্রয় করার জন্য ফেনিতে যাওয়ার পথে ডাকাতের আক্রমনে গুলিতে মারা গেছেন।

    বাংলাদেশ সময়: ১২:১০ অপরাহ্ণ | রবিবার, ১৮ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ