• শিরোনাম

    কালীগঞ্জে মোটরসাইকেল ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২ পলাতক ১

    অনলাইন ডেস্ক | মঙ্গলবার, ০৩ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 153 বার

    apps

    মো. হাসমত উল্ল্যাহ, লালমনিরহাট :

    লালমনিরহাটের কালীগঞ্জ থানার বিশেষ অভিযান চালিয়ে ৮নং কাকিনা ইউনিয়নের সিরাজুল মার্কেট থেকে ৫কেজি গাঁজা ও একটি মটরসাইকেল উদ্ধারসহ ২জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেন কালীগঞ্জ থানার পুলিশ। ঘটনাস্থল থেকে সু কৌসলে এক জন পলিয়ে যায়।

    (৩ই নভেম্ব) ২০২০ইং মঙ্গলবার কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেনের নেতৃত্বে এসআই আনছারুজ্জামান,ও সঙ্গীয় ফোর্স সহ কালীগঞ্জ থানাধীন ৮নং কাকিনা ইউনিয়নের সিরাজুল মার্কেটের হইতে ০৫কেজি গাঁজা ও একটি হিরো মোটরসাইকেল উদ্ধার সহ আরিফ হোসেন (২০)ও রশিদ মিয়া(২২)নামের জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেন।ঘটনাস্থল থেকে সু কৌসলে এক জন পলিয়ে যায়।

    গ্রেফতারকৃত আসামীরা হলো আরিফ হোসেন (২০) পিতা আবুল হোসেন, রশিদ মিয়া (২২), পিতা মৃত জসিম উদ্দি,উভয়ের গ্রাম গোড়ল শিবরাম ৩নং ওয়া র্ড উপজেলা কালীগঞ্জ জেলা লালমনিরহা। পালাতক আসামী হলেন হাকিম ওরফে হাইক্ক (২৫), লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গোড়ল গ্রামের ওহাব আলীর ছেলে।

    লালমনিরহাটের কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মো. সাজ্জাদ হোসেন, জানান গোপন সংবাদের ভিত্তিতে এস আই আনছারুজ্জামান, সঙ্গীয় ফোর্সসহ কালীগঞ্জ থানার ৮নং কাকিনা ইউনিয়নের সিরাজুল মার্কেট থেকে ৫কেজি গাঁজা ও একটি মোটরসাইকেল উদ্ধার সহ ২জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেন।

    গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা হয় -মামলা নং-৩ ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৯ (ক) ৪১রুজু করা হয়।

    বাংলাদেশ সময়: ১১:২৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৩ নভেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ