• শিরোনাম

    কলমা ইউপিতে সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হলেন খাদেমুন নবী চৌধুরী (বাবু)

     স্বপন, তানোর (রাজশাহী) প্রতিনিধি: | সোমবার, ১১ অক্টোবর ২০২১ | পড়া হয়েছে 103 বার

    কলমা ইউপিতে সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হলেন খাদেমুন নবী চৌধুরী (বাবু)
    apps

     দেশে দ্বিতীয় দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। দ্বিতীয় দফায় ৮৪৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১১ নভেম্বর। এদিকে আসন্ন ইউপি পরিষদ চেয়ারম্যান নির্বাচন সামনে রেখে ১নং কলমা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র উত্তোলন করেছেন তানোর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবু । জানা গেছে, রাজশাহীর তানোর ১নং কলমা ইউপির খেটে খাওয়া কৃষক-শ্রমিক মেহনতী মানুষের হিতাকাঙ্ক্ষী ব্যাক্তিত্ব, তানোর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি খাদেমুন নবী চৌধুরী (বাবু) আসন্ন ১১ নভেম্বর কলমা ইউনিয়ন পরিষদ নির্বাচনে, আওয়ামী লীগ দলিয় চেয়ারম্যান পদপ্রার্থীর মনোনয়ন প্রত্যাসা করেন, কিন্তু তিনি আওয়ামী লীগ দলিয় মনোনয়ন না পাওয়ার কারণে, সতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন উত্তোলন করেছেন। ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর।

    এছাড়া মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর। বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর ও ১১ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। স্থগিত দ্বিতীয় ধাপে ৮৪৮টি ইউপি নির্বাচনের তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন। খাদেমুন নবী চৌধুরী (বাবু) গনমাধ্যমকর্মীদের জানান, আমি ১নং কলমা ইউপিকে মাদক ও সন্ত্রাস মুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলার লক্ষ্যে এবং অত্র-এলাকার সাধারণ জনগণের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করতে ও সুবিধা বঞ্চিত দুস্থ দরিদ্র অসহায় মানুষের সেবা করার জন্য আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং কলমা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মনোনয়ন পত্র উত্তোলন করেছি। তিনি বলেন, আমি তানোর, ১নং কলমা ইউপির সাধারণ মানুষের সাথে থেকে এলাকার খেটে খাওয়া কৃষক শ্রমিক মেহনতী মানুষের ভাগ্য উন্নয়ন করতে চাই।

    এবং কলমা ইউপিকে একটি আধুনিক ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। এছাড়াও প্রতিটি ওয়ার্ডের নতুন প্রজন্মকে সুশিক্ষায়-শিক্ষিত নাগরিক হিসেবে গড়ে তুলতে চাই। আমি এই অবহেলিত বরেন্দ্র অঞ্চলের কলমা ইউপিকে একটি উন্নত আধুনিক ডিজিটাল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলতে এলাকার আপমোর জনতার সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করব, এবং ১নং কলমা ইউনিয়ন ও ওর্য়াডগুলো মাদক মুক্ত আধুনিক ডিজিটাল ওর্য়াড হিসেবে গড়ে তুলব। তাই আমি অত্র ইউনিয়ন ও ওর্য়াডের নবিন- প্রবিনসহ, সর্বশ্রেণি-পেশার জনগণের নিকট দোয়া-আশীর্বাদ প্রার্থনা করছি।

    বাংলাদেশ সময়: ১২:৫৫ অপরাহ্ণ | সোমবার, ১১ অক্টোবর ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ