• শিরোনাম

    কর্মসংস্থান নরসিংদীকে সারাদেশের জন্য অনুকরণীয় হিসেবে উল্লেখ করেন ঢাকা বিভাগীয় কমিশনার

    অনলাইন ডেস্ক | মঙ্গলবার, ১০ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 212 বার

    কর্মসংস্থান নরসিংদীকে সারাদেশের জন্য অনুকরণীয় হিসেবে উল্লেখ করেন ঢাকা বিভাগীয় কমিশনার
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:

    ঢাকা বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান পিএএ এঁর পৃষ্ঠপোষকতায় এটুআই ও বাংলাদেশ ইনসিওরেন্স একাডেমির সহযোগিতায় নরসিংদী জেলা প্রশাসনের অনন্য উদ্যোগ কর্মসংস্থান নরসিংদী’র মাধ্যমে চাকুরী প্রার্থীদের মাঝে প্রগতি লাইফ ইনসিওরেন্সে চাকুরীর নিয়োগপত্র প্রদান করা হয়।

    ঢাকা বিভাগীয় কমিশনার বেকারমুক্ত উন্নত বাংলাদেশ গড়তে নরসিংদী জেলা প্রশাসনের স্থানীয় উদ্যোগ “কর্মসংস্থান নরসিংদী” কে অনুপ্রেরণা ও সাধুবাদ জানিয়ে সারাদেশের জন্য অনুকরণীয় হিসেবে উল্লেখ করেন। তাঁর ঐকান্তিক প্রচেষ্টায় এটুআই ও বাংলাদেশ ইনসিওরেন্স একাডেমি এর মাধ্যমে নরসিংদী জেলার ৫০ জন গ্রাজুয়েটকে নিয়ে “লাইফ ইনসিওরেন্স এজেন্ট কোর্স” নামক তিন দিন ব্যাপী অনলাইন প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণে নরসিংদী জেলার ৫০ জন প্রশিক্ষণার্থীর মাঝে চুড়ান্তভাবে উত্তীর্ণ ১৮ জনকে প্রগতি লাইফ ইনসিওরেন্স কোম্পানিতে চাকুরির জন্য মনোনীত করে সোমবার নিয়োগপত্র প্রদান করা হয়।

    জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এঁর সভাপতিত্বে নিয়োগপত্র প্রদান অনুষ্ঠানে জুম কনফারেন্সের মাধ্যমে উপস্থিত ছিলেন সেলিনা পারভেজ, যুগ্মসচিব, এসপায়ার টু ইনোভেট (এটুআই) প্রোগ্রাম; এস এম ইব্রাহিম হোসেন, প্রধান অনুষদ সদস্য, বাংলাদেশ ইনসিওরেন্স একাডেমি এবং মো. সালাউদ্দিন, ডিজিএম, প্রগতি লাইফ ইনসিওরেন্স।

    চাকুরিপ্রাপ্ত সকলকে অভিনন্দন জানিয়ে অনুষ্ঠানের সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, বেকারমুক্ত নরসিংদী গড়ার লক্ষ্যে “কর্মসংস্থান নরসিংদী” নামক প্ল্যাটফর্মের মাধ্যমে চাকুরী প্রত্যাশীদের যোগ্যতার ভিত্তিতে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরী প্রদান কার্যক্রম চলমান আছে এবং অদ্যাবধি এ উদ্যোগের মাধ্যমে ৫০০ জনের অধিক কর্মপ্রত্যাশীর কর্মসংস্থানের ব্যবস্থা করা হয়েছে। এ প্রচেষ্টাকে আরও টেকসই করার লক্ষ্যে ইতোমধ্যে ‘কর্মসংস্থান নরসিংদী’ নামে ওয়েবসাইট, অ্যাপস এবং ডাটাবেজ প্রস্তুত করা হয়েছে। সভাপতি এ উদ্যোগের স্থানীয় কলেবর এর সাথে কেন্দ্রীয়ভাবে এটুআই ও বাংলাদেশ ইনসিওরেন্স একাডেমি যুক্ত হওয়াকে পর্যায়ক্রমিক সংযোজন উল্লেখ করে বিভাগীয় কমিশনার এঁর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা এবং এটুআই ও বাংলাদেশ ইনসিওরেন্স একাডেমি’র সংশ্লিষ্ট অংশীজনদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

    বাংলাদেশ সময়: ২:০৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১০ নভেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ