• শিরোনাম

    করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ করলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি

    অনলাইন ডেস্ক | রবিবার, ০৪ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 144 বার

    করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ করলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি
    apps

    নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির উদ্যোগে বিভিন্ন হাসপাতাল, ধর্মীয় প্রতিষ্ঠানে করোনা সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে এই কার্যক্রমের অংশ হিসেবে আজ দুপুরে ধানমন্ডি সভানেত্রীর কার্যালয়ে এসব সামগ্রী তুলে দেয়া হয়।

    ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

    দলের সমাজ কল্যাণ ও ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দীর পরিচালনায় করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কার্যনির্বাহী সদস্য মেরিনা জাহান কবিতা, শাহাবুদ্দিন ফরাজি, উপ-কমিটির সাবেক সদস্য আখলাকুর রহমান মাইনু, প্রফেসর কামরুজ্জামান, ড. মোয়াজ্জেম হোসেন মাতাব্বুর আমিনুল, ডা. শেখ ফয়েজ আহমেদ, চৌধুরী সাইফুন্নবী সাগর, মো. হারুন অর রশীদ, আকাশ জয়ন্ত গোপ, আব্দুল বারেক, মাহবুবর রশীদ, আমিনুর রশীদ দুলাল প্রমুখ।

    অনুষ্ঠানে ৮টি বিশেষ সুবিধা সম্পন্ন অক্সিজেন কনসেনট্রেটর, অক্সিজেন সিলিন্ডার, উন্নতমানের পিপিই, সেফটি গগলস, উন্নতমানের হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক, উন্নতমানের এন্টিসেপটিক সাবান বিতরণ করা হয়।

    বিভিন্ন জেলা হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আজ বিতরণ করা হয় ঠাঁকুরগাও জেলা হাসপাতাল, শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নালিতাবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। এছাড়াও বিশেষ সুবিধাসম্পন্ন উন্নতমানের অক্সিজেন কনসেনট্রেটর, ধর্মীয় ও সেবামূলক প্রতিষ্ঠানের মাঝে অক্সিজেন সিলিন্ডার, উন্নতমানের পিপিই, সেফটি গগলস, সুকভার, হেড কভার, উন্নতমানের হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক, উন্নতমানের এন্টিসেপটিক সাবান বিতরণ করা হয়েছে।

    ধর্মীয় ও সেবামূলক প্রতিষ্ঠানের মাঝে রয়েছে ইসলামিক ফাউন্ডেশন, বায়তুল মোকাররম জাতীয় মসজিদ, আঞ্জুমানে মফিদুল ইসলাম, রামকৃষ মিশন, বৌদ্ধ বিহার, সন্ধানী, জাতীয় মহাশ্মশান কমিটি।

     

    বাংলাদেশ সময়: ১০:২৯ অপরাহ্ণ | রবিবার, ০৪ অক্টোবর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ