সোমবার ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

>>

কবুরহাটে পড়ে যাওয়া ফেনসিডিলের বস্তা খুঁজতে এসে আটক-০১

রফিকুল ইসলাম, কুষ্টিয়া :   |   রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২   |   প্রিন্ট

কবুরহাটে পড়ে যাওয়া ফেনসিডিলের বস্তা খুঁজতে এসে আটক-০১

কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবুরহাট উত্তরপাড়ায় করিমনে বিশেষ কায়দায় নিয়ে যাওয়া ফেনসিডিলের বস্তা পড়ে যাওয়ার পর তা খুঁজতে এসে জনতার হাতে ধরা খেলেন মোহাম্মদ আলী (২৩) নামের এক মাদক ব্যবসায়ী। পরে তাকে ফেনসিডিলসহ পুলিশে সোপর্দ করা হয়েছে।

জানা গেছে, রবিবার (৪ ডিসেম্বর,২০২২ইং) বেলা সাড়ে ১১ টার দিকে একটি করিমনে বিশেষ কায়দায় জিন্সের বস্তায় ফেনসিডিল নিয়ে যাওয়া হচ্ছিল। সুতা দিয়ে বিশেষ কায়দায করিমনের নিচে বেধে রাখা বস্তাটি কবুরহাট উত্তরপাড়া কলমের দোকানের সামনে পড়ে যায়। এ সময় স্থানীয়রা বস্তাটিতে কি আছে দেখার চেষ্টা করে এবং নিশ্চিত হন বস্তাটিতে ফেনসিডিল রয়েছে। ফোন দেয়া হয় কুষ্টিয়া মডেল থানা ও ৯৯৯-এ।

কিছুক্ষণ পরেই ফেলে যাওয়া ফেনসিডিলের বস্তা খুঁজতে আসেন ওই মাদক ব্যবসায়ী করিমন চালক। এসে মানুষের জটলা দেখে করিমন ঘুরিয়ে দ্রুত পালানোর চেষ্টা করে। এ সময় সেখানে থাকা স্থানীয় লাঠিয়াল বাহিনীর সদস্যরা ওই করিমন চালককে ধাওয়া করে ও প্রায় এক কিলোমিটার দূরে গিয়ে কবুরহাট পারিবারিক স্বাস্থ্য কল্যাণ কেন্দ্রের কাছে তাকে ধরে ফেলে। খবর পেয়ে এরই মাঝে সেখানে পৌছাই স্থানীয় জগতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আলমগীর হোসেন ও এস আই কামরুজ্জামান। পরে মাফক ব্যবসায়ী যুবককে ধরে নিয়ে এসে ফেনসিডিল ও করিমনসহ পুলিশে সোপর্দ করা হয়।

জগতি পুলিশ ফাঁড়ির এস.আই কামরুজ্জামান জানান, জিন্সের কাপড়ের বস্তায় বিশেষ কায়দায় রাখা ৩৯ বোতল ফেনসিডিলসহ মোহাম্মদ আলী নামের এক যুবককে আটক করা হয়েছে। সে চুয়াডাঙ্গা জেলার জীবন নগর থানার শাখারিয়া পিচ মোড় এলাকার আনিচুর রহমানের ছেলে। একই সাথে ফেনসিডিল বহনকারী করিমন জব্দ করা হয়েছে এবং মাদক আইনে তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments Box

Posted ১০:২৬ অপরাহ্ণ | রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com