• শিরোনাম

    কক্সবাজারের চকরিয়া ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন করে চাঁদা দাবি

    অনলাইন ডেস্ক | শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 287 বার

    কক্সবাজারের চকরিয়া ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন করে চাঁদা দাবি
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার ব্যক্তিগত মোবাইল নম্বর ক্লোন করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বিকেলে এই ০১৮১৩-০১৫৮০৭ মোবাইল নাম্বার ব্যবহার করে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছ থেকে টাকা দাবি করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

    খুটাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান বলেন, বৃহস্পতিবার বিকেলে একটি রবি নাম্বার থেকে নিজেকে চকরিয়ার ইউএনও পরিচয় দিয়ে বাজারে মোবাইল কোর্ট করা হবে বলে জানায়। যদি চাঁঁদা দিই তাহলে মোবাইল কোর্ট করা হবে না বলেও জানানো হয়। তখন বিষয়টি আমার সন্দেহ হয়। সাথে সাথে বিষয়টি আমি ইউএনও সৈয়দ শামসুল তাবরীজকে জানাই।

    একইভাবে লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বারের কাছ থেকেও বাজারের বেকারিগুলোতে মোবাইল কোর্ট করা হবে বলে জানিয়ে চাঁদা দাবি করে। পরে বিষয়টি ইউএনওকে জানান তিনি। পরে ইউএনও সৈয়দ শামসুল তাবরীজ বিষয়টি জানার পর বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে উপজেলা প্রশাসনের ফেসবুক পেইজে একটি স্ট্যাটাস দেন। ওই স্ট্যাটাসে মোবাইল নম্বর ক্লোন হওয়ার কথা জানিয়ে সবাইকে সতর্ক হওয়ার আহবান জানান।

    চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ বলেন, আমার ব্যক্তিগত মোবাইল নাম্বার ক্লোন করার পর আমার নাম দিয়ে কিছু দুর্বৃত্ত বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছ থেকে টাকা দাবি করছে। ওই নম্বর ব্যবহার করে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বার ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা দাবি করা হচ্ছে বলে অভিযোগ আসে। উপজেলা নির্বাহী কর্মকর্তার নাম ব্যবহার করে কেউ টাকা দাবি করলে আইনশৃংখলা বাহিনীকে অবহিত করার জন্য অনুরোধ করেন তিনি।
    তিনি আরও বলেন, ব্যাপারটি ইতোমধ্যে ডিসি স্যারকে জানানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি জিডি করার প্রস্ততি চলছে।

    বাংলাদেশ সময়: ১:১৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ