• শিরোনাম

    এবার নিউজিল্যান্ডে ফিরছে আন্তর্জাতিক ক্রিকেট

    অনলাইন ডেস্ক | শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ | পড়া হয়েছে 115 বার

    এবার নিউজিল্যান্ডে ফিরছে আন্তর্জাতিক ক্রিকেট
    apps

    ক্রীড়া প্রতিবেদক: নিউজিল্যান্ডে এবার আন্তর্জাতিক ক্রিকেট শুরু হতে যাচ্ছে। আগামী নভেম্বর থেকে জানুয়ারির মধ্যে ওয়েস্ট ইন্ডিজ এবং পাকিস্তানের বিপক্ষে সিরিজ আয়োজন করবে বলে জানিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)। দেশটির ক্রিকেট বোর্ড বলছে, ‘এই গ্রীষ্মে ঘরের মাঠে আন্তর্জাতিক সিরিজ আয়োজনের জন্য সরকারের অনুমতি পেয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট। নভেম্বর থেকে জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তানের বিপক্ষে সিরিজ আয়োজনই প্রধান লক্ষ্য।’

    ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনটি টেস্ট ও পাকিস্তানের বিপক্ষে দুটি টেস্ট এবং তিনটি টি-টুয়েন্টি খেলার পরিকল্পনা করছে এনজেডসি। এই সিরিজগুলো আইসিসির ফিউচার ট্যুরের অংশ। তবে করোনার কারণে সফরকারী দলগুলোকে নিউজিল্যান্ড সরকারের সকল স্বাস্থ্যবিধি মানতে হবে। নিউজিল্যান্ডে পা দিয়েই ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে এবং দলের সবাইকে নিয়মনুযায়ী করোনা পরীক্ষা দিতে হবে।

    এদিকে স্থানীয় সংবাদমাধ্যম বলছে, শুধুমাত্র ওয়েস্ট ইন্ডিজ বা পাকিস্তানের বিপক্ষেই নয়, বাংলাদেশের বিপক্ষে সীমিত ওভারের সিরিজও আয়োজন করতে আশাবাদী নিউজিল্যান্ড ক্রিকেট। করোনার কারণে বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের সিরিজ পিছিয়ে গিয়েছিল। এদিকে শ্রীলঙ্কা সফর নিয়ে অনিশ্চিতায় তৈরি হওয়ায় বাংলাদেশের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা ঝুলে আছে।

    বাংলাদেশ সময়: ৪:১৩ অপরাহ্ণ | শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ