• শিরোনাম

    এন্ড্রোয়েড ফোন, মাইক্রোফোন এবং ট্রাইপড বিতরণ করেন মাহাবুবুজ্জামান আহমেদ

    অনলাইন ডেস্ক | মঙ্গলবার, ০৩ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 119 বার

    apps

    মো. হাসমত উল্ল্যাহ, লালমনিরহাট: লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় অনলাইন শিক্ষা বাস্তবায়নে এবং শিক্ষক বাতায়নে তথ্য প্রেরন করার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে স্কুল, কলেজ, মাদ্রাসা,এন্ড্রোয়েড ফোন, মাইক্রোফোন এবং ট্রাইপড বিতরণ ও আলোচনা ও সভা অনুষ্ঠিত হয়।

    (৩ই নভেম্বর)২০২০ইং মঙ্গলবার মজিব বর্ষে উপলক্ষে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার রংপুর বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান জনাব মাহাবুবুজ্জামান আহমেদ,এর নিজ উদ্যোগে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে স্কুল, কলেজ, মাদ্রাসায় এন্ড্রোয়েড ফোন, মাইক্রোফোন এবং ট্রাইপড বিতরণ অনুষ্ঠানে করেন। কালীগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার রবিউল হাসানের,সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মাহাবুবুজ্জামান আহমেদ,আমন্ত্রিত অথিতি কালীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান কমল কৃষ্ণ রায়, কালীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন রহমান, কালীগঞ্জ উপজেলায় ইঞ্জিনিয়ার আবু তৈয়ব মো. শামসুজ্জামান, কালীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোবাশ্বির হোসেন,

    উক্ত বিতরণ ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে বলেন অনলাইন ক্লাসে কালীগঞ্জ উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠান এগিয়ে আসতে হবে ও অনলাইন ক্লাসে বাংলাদেশের মধ্যে প্রথম স্থান অধিকার করতে হবে কালীগঞ্জ উপজেলা।এবং উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রাইমারি, হাই স্কুল, কলেজ, মাদ্রাসা, সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ যে কোনো সহযোগিতা লাগবে আমাকে বলবেন আমি সহযোগিতা করবো।

    আরো উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের চেয়ারম্যান নুর ইসলা, ভোটমারী ইউনিয়নের চেয়ারম্যান আহমদুল হোসেন চৌধরী,সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ অনেকে।উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনায় করেন একাডেমিক সুপারভাইজার জাকির হোসেন।

    বাংলাদেশ সময়: ১১:২৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৩ নভেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ