• শিরোনাম

    এডুকেশনাল পার্ক বিদ্যালয়ে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০২২ অনুষ্ঠিত

    মোঃ নিজাম উদ্দিন নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | বুধবার, ২৩ নভেম্বর ২০২২ | পড়া হয়েছে 21 বার

    এডুকেশনাল পার্ক  বিদ্যালয়ে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০২২ অনুষ্ঠিত
    apps

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে এডুকেশনাল পার্ক বিদ্যালয়ে পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান-২০২২ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার নারায়ণপুর এডুকেশনাল পার্ক প্রাঙ্গনে উৎসব মুখর পরিবেশে দিনব্যাপী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের ১ম শ্রেণি থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীরা পরিবেশন করে দেশের গান, বরীন্দ্র সংগীত, কবিতা আবৃত্তি, একক অভিনয়, নাচ, কৌতুক ও নাটক।
    এডুকেশনাল পার্ক এর সভাপতি মোঃ আরশাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানটি উদ্বোধন করেন, প্রধান শিক্ষক তাজুল ইসলাম। এডুকেশনাল পার্ক এর প্রতিষ্ঠাতা এমদাদুল বারীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট সমাজসেবক রাশিয়া প্রবাসী ওবায়দুল হক লিটন। আমন্ত্রিত অতিথি ছিলেন, স্থানীয় কাউন্সিলর আল মামুন সরকার। বিশেষ অতিথি ছিলেন সিটিভির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সাইফুল ইসলাম রবিন, প্রতিষ্ঠাতা সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী নাছির উদ্দিন, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্য ফরিদ আহমেদ, বিশিষ্ট সমাজ সেবক সাজ্জাদ হোসেন, মুকুল আহমেদ, আবু সাঈদ প্রমুখ।
    এসময় শিক্ষার্থী, অভিভাবক ও সকল শিক্ষক-কর্মচারী, স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে অতিথিগণ বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

    পরিশেষে আমন্ত্রিত অতিথিদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন, শিক্ষার্থী, অভিভাবক ও আশেপাশের সংস্কৃতিমনা মানুষ।

    বাংলাদেশ সময়: ১০:৩৩ অপরাহ্ণ | বুধবার, ২৩ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ