• শিরোনাম

     ঈদুল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন (দুলাল)

    অনলাইন ডেস্ক | মঙ্গলবার, ২০ জুলাই ২০২১ | পড়া হয়েছে 9 বার

     ঈদুল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন (দুলাল)
    apps

    শেরপুর প্রতিনিধি:
    সৌহার্দ্য-সম্প্রীতি-ভ্রাতৃত্বের মহীমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়। পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে শেরপুরবাসী সহ ১৪নং বেতমারী-ঘুঘুরাকান্দি ইউনিয়ন বাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন ১৪নং বেতমারী-ঘুঘুরাকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন (বাদল)

    ১৪নং বেতমারী-ঘুঘুরাকান্দি ইউনিয়ন বাসীর সুখ-দুঃখের কান্ডারী,মানবতার উজ্জ্বল নক্ষত্র সাবেক চেয়ারম্যান জনাব,মোঃ মোশারফ হোসেন (দুলাল) তার শুভেচ্ছা বার্তায় বলেন,ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল-আযহা আমাদের মাঝে ফিরে আসে।

    আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি সকলের মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

    রোববার এক সংক্ষিপ্ত বিবৃতিতে বেতমারী-ঘুঘুরাকান্দি বাসী সহ সকল মুসলিম উম্মাহের প্রতি তিনি এই শুভেচ্ছা জানান।

    তিনি শুভেচ্ছা বার্তায় আরও বলেন,ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা। যা সকল মানুষকে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে। ঈদ হলো শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইলো।

    এখন সারা দেশ ব‍্যাপী কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার কর্তৃক ঘোষিত লকডাউনে আপনারা অনেক কষ্টে আছেন। আবার অনেকে অসুস্থ এবং ভয়ে দিন কাটাচ্ছেন। সরকারি অনুদান হয়তো এখনো অনেক কে দেওয়া সম্ভব হয় নাই।আপনাদের সকলের কাছে আমার একটাই অনুরোধ থাকবে, সরকারের সকল নিদের্শনা মেনে ঈদের জামাত আদায় করবেন।বাড়িতে থাকবেন,সাবধানে থাকবেন,সে সাথে স্বাস্থ্যবিধি মেনে চলবেন। সবাই মাক্স পরিধান করবেন।

    প্রিয়, ১৪নং বেতমারী-ঘুঘুরাকান্দী ইউনিয়ন বাসী যারা প্রবাসী ও চাকুরীজীবী আছেন তারা অনেকে এবার ঈদের ছুটিতে আপনাদের গ্রামের বাড়িতে আসতে পারবেন না তাদের প্রতিও রইলো ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

    শুভেচ্ছা বার্তায় তিনি আরও বলেন,পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে আমি সবাইকে বিশেষ করে আমার বেতমারী-ঘুঘুরাকান্দি ইউনিয়ন বাসীসহ শেরপুর বাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, “ঈদ মোবারক”। সে সাথে তিনি সবার কল্যাণ কামনা করেন।

    বাংলাদেশ সময়: ১২:১০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২০ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ