• শিরোনাম

    ইসলামিক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন এক শিক্ষার্থীর দু’টি কিডনিই অকেজো

    রফিকুল ইসলাম, কুষ্টিয়া : | রবিবার, ২০ নভেম্বর ২০২২ | পড়া হয়েছে 22 বার

    ইসলামিক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন এক শিক্ষার্থীর দু’টি কিডনিই অকেজো
    apps

    কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের সোন্দাহ গ্রামের আব্দুল মতিন শেখের ছেলে ইসলামিক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর দু’টি কিডনিই অকেজো হয়ে যাওয়ায় মৃত্যুর প্রহর গুনছেন । দরিদ্র পরিবারের সন্তান হওয়ায় চিকিৎসার ব্যয়ভার বহন করা অসম্ভব হয়ে পরেছে। মায়ের কিডনি নিয়ে বাঁচতে চায় মামুন। কিন্তু মায়ের কিডনি প্রতিস্থাপন করতে ৮ লক্ষ টাকার প্রয়োজন বলে জানালেন তার পরিবার।

    জানা গেছে, ২০১৯ সালে আব্দুল্লাহ আল মামুন কুষ্টিয়া ইসলামিক বিশ্ববিদ্যালয় থেকে দাওয়া এন্ড ইসলামিক স্টাডিজ বিষয়ে মাস্টার্স শেষ করে বেড়কালোয়া জামে মসজিদ এ ইমাম হিসেবে যোগদান করেন। মামুন ছাত্র জীবনে অত্যন্ত মেধাবী ছিল। আর্থিক দৈন্যতার মাঝে অনেক কষ্টে বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষ করে মামুন। কিন্তু হটাৎ করেই তার শারীরিক সমস্যা দেখা দেয় এবং ডাক্তারই পরীক্ষা শেষে জানা যায় তার দুটো কিডনিই অকেজো হয়ে গেছে। তিনি বলেন তার ছেলের জন্য নিজের কিডনি দিবেন। কথা বলতে গিয়ে চোখের জল ছেড়ে দিয়ে বলেন প্রয়োজনে দুটো কিডনিই দিয়ে দিবেন ছেলেকে বাঁচাতে! কিন্তু কিডনি প্রতিস্থাপনের এতো টাকা কোথায় পাবেন তিনি? তিনি তার ছেলেকে বাঁচাতে সমাজের বিত্তবান সহ প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেন।

    এ বিষয়ে কুমারখালী উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) বিতান কুমার মন্ডল জানান, বিষয়টি তার জানা নেই। খোঁজ নিয়ে সার্বিকভাবে তাকে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন তিনি।

    মামুন এর চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করতে তার বিকাশ/নগদ ও ব্যাংক একাউন্ট নাম্বার দেওয়া হলো।

    আব্দুল্লাহ আল মামুন, বিকাশ / নগদ (পার্সোনাল) : ০১৭৪৫১৫৭২১৩
    ব্যাংক একাউন্ট : NCC Bank- 00620310024510

    বাংলাদেশ সময়: ১১:২৬ অপরাহ্ণ | রবিবার, ২০ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ