• শিরোনাম

    ইউনিয়নবাসীর শাসক নয়, সেবক হিসাবে কাজ করতে চায় – জাহাঙ্গীর আলম

    ইউসুফ আলী চৌধুরী-রাজশাহী প্রতিনিধিঃ | বুধবার, ১৭ ফেব্রুয়ারি ২০২১ | পড়া হয়েছে 153 বার

    ইউনিয়নবাসীর শাসক নয়, সেবক হিসাবে কাজ করতে চায় – জাহাঙ্গীর আলম

    ইউনিয়নবাসীর শাসক নয়, সেবক হিসাবে কাজ করতে চায় - জাহাঙ্গীর আলম

    apps

    চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ৮ নং বিনোদপুর ইউনিয়ন পরিষদে দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী জেলা কৃষক লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম নির্বাচনকে ঘিরে পাড়া মহল্লায় ভোটারের সাথে মতবিনিময় করছেন। তিনি মঙ্গলবার(১৬ ফেব্রæয়ারী)ইউনিয়নের আইড়ামারী আদি মন্দিরসহ বিভিন্ন মন্দিরে সরস্বতী পূজা মন্ডপ পরির্দশনসহ গনসংযোগকালে তিনি ভোটারের কাছে দোয়া ও সমর্থন প্রার্থনা করেন।
    এসময় তিনি বলেন, দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে ইউনিয়নবাসীর শাসক নয়, সেবক হিসাবে কাজ করতে চায়। ইউনিয়নবাসীর সহযোগিতায় আধুনিক ও পরিছন্ন ইউনিয়ন গড়তে এলাকার রাস্তাা ঘাট, ড্রেন, কালভাট, স্বা¯’্য ও শিক্ষায় স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির, ঈদগাহ, গোর¯’ান, ক্রীড়াব্যব¯’াসহ বিভিন্ন অবকাঠামো উন্নয়ন, কর্মসং¯’ান সৃষ্টি, বাল্যবিবাহ, ইফটিজিং, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতি মুক্ত সমাজ গঠনসহ সুশাসন প্রতিষ্ঠার লক্ষে ইউনিয়নবাসীর পাশে থেকে সার্বিক উন্নয়নে নিজেকে সেবক হিসাবে নিয়োজিত রাখার প্রতিশ্রতি দেন। তিনি বিনোদপুরকে আধুনিক ও পরিছন্ন মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে আগামী নির্বাচনে সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।
    ইউনিয়নবাসীরা বলেন, বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ইউনিয়নবাসীকে সহযোগীতা করেন। ইউনিয়নবাসীর বিভিন্ন সেবামূলক কর্মকান্ডে সকল স্তরের মানুষ মুগ্ধ তাই চেয়ারম্যান প্রার্থী হিসাবে তার বিকল্প নেই। চেয়ারম্যান হিসাবে দলীয় মনোনয়ন দেওয়া হলে বিপুল ভোটে জয় করবে। তাই জনপ্রিয় নেতা সমাজ সেবক জাহাঙ্গীর আলমকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে দেখতে চান। এলাকাবাসী জাহাঙ্গীর আলমকে দলীয় মনোনয়ন দেয়ার জন্য নীতিনির্ধারকের সূদৃষ্টি কামনা করেন।

     

     

    বাংলাদেশ সময়: ৩:১৬ অপরাহ্ণ | বুধবার, ১৭ ফেব্রুয়ারি ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ