• শিরোনাম

    আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ কমিটির উদ্যোগে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ

    অনলাইন ডেস্ক | সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০ | পড়া হয়েছে 116 বার

    আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ কমিটির উদ্যোগে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:

    আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দলের ত্রাণ ও সমাজকল্যাণ কমিটির উদ্যোগে ধারাবাহিকভাবে করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণের কার্যক্রম অব্যাহত রয়েছে।
    শুক্রবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল এ দুটি করে হাই-ফ্লো ন্যাসাল ক্যানোলাসহ চিকিৎসকদের ব্যবহারের জন্য উন্নতমানের পিপিই, উন্নতমানের হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক, রোগীদের ব্যবহারের জন্য উন্নতমানের এন্টিসেপটিক সাবানসহ হাত ও মুখ পরিস্কারের জন্য নানাবিধ প্রসাধন সামগ্রী শ্যাম্পু, আইয়ুশ ক্রিম, আইয়ুস ফেস ওয়াস, পন্ডস ক্রিম, সানপ্রটেক্টর ইত্যাদি বিতরণ করা হয়েছে।
    সকালে দলীয় সভানেত্রীর কার্যালয়ে এসব সামগ্রী বিতরণ করা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ছাড়াও বিভিন্ন জেলা হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মধ্যে মরহুম রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের স্মৃতি বিজড়িত ভৈরব স্বাস্থ্য কমপ্লেক্স, শহীদ আবু নাসের জেনারেল হাসপাতাল, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ, খাগড়াছড়ি, নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, লক্ষীপুর জেনারেল হাসপাতাল, নীলফামারি, লালমনিরহাট, পঞ্চগড়, নওগাঁ, জয়পুরহাট, পাবনা, ঝিনাইদহ, পটুয়াখালী জেনারেল হাসপাতাল, বোয়ালমারি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নালিতাবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কালিহাতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ বিশেষ সুবিধাসম্পন্ন উন্নতমানের অক্সিজেন কনসেনট্রেটর, চিকিৎসকদের ব্যবহারের জন্য উন্নতমানের পিপিই, উন্নতমানের হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক, রোগীদের ব্যবহারের জন্য উন্নতমানের এন্টিসেপটিক সাবানসহ হাত ও মুখ পরিস্কারের জন্য নানাবিধ প্রসাধন সামগ্রী শ্যাম্পু, আইয়ুশ ক্রিম, আইয়ুস ফেস ওয়াস, পন্ডস ক্রিম, সানপ্রটেক্টর ইত্যাদি বিতরণ করা।
    আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সঞ্চালনায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সিং এ সংযুক্ত থেকে এ বিতরণ কার্যক্রমের শুভ সূচনা করেন।
    বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কার্যনির্বাহী সদস্য পারভীন জামান কল্পনা, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডা. কনক কান্তি বড়ুয়া, উপ-উপাচার্য অধ্যাপক ডা. জাহিদ হোসেন, অধ্যাপক ডা. শাহানারা আকতার রহমান, প্রফেসর ডা. মোহাম্মদ রফিকুল আলম, কোষাধ্যক্ষ প্রফেসর ডা. আতিকুর রহমান, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসিরুদ্দিন, উপকমিটির সদস্য সৈয়দ আদুল আউয়াল শামীম, আখলাকুর রহমান মাইনু, প্রফেসর কামরুজ্জামান, ড. মোয়াজ্জেম হোসেন মাতাব্বুর আমিনুল, ডা. শেখ ফয়েজ আহমেদ, মো. হারুন অর রশীদ, মো. মাহবুব রশীদ, আদুল বারেক, মো. মিজানুর রহমান, মো. শরিফ হোসেন, আকাশ জয়ন্ত গোপ, আদুল্লাহ আল মাসুম প্রমুখ।

    বাংলাদেশ সময়: ২:৪০ অপরাহ্ণ | সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পরম শ্রদ্ধেয় বাবার স্মরণে

    ৩০ সেপ্টেম্বর ২০২০

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ