• শিরোনাম

    আ.লীগের ত্রাণ উপকমিটির নগদ সহায়তা ও ইফতার বিতরণ

    স্টাফ রিপোর্টার | শনিবার, ১৬ এপ্রিল ২০২২ | পড়া হয়েছে 127 বার

    আ.লীগের ত্রাণ উপকমিটির নগদ সহায়তা ও ইফতার বিতরণ

    আ.লীগের ত্রাণ উপকমিটির নগদ সহায়তা ও ইফতার বিতরণ

    apps

    পবিত্র মাহে রমজান উপলক্ষে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে  অসহায়দের মাঝে নগদ অর্থ সহায়তা ও ইফতার সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ উপকমিটি।

    শনিবার (১৬ এপ্রিল) ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ দলটির কেন্দ্রীয় কার্যালয়ে বিতরণ কর্মসূচি পালন করা হয়।
    এছাড়াও ঘাতকের আঘাতে নিহত ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য  উমামা বেগম কনকের পরিবার ও কান্সারে আক্রান্ত রোগীদের পরিবারের মধ্যে নগদ অর্থ সহাতা প্রদান করা হয়েছে।
    যেসকল সংগঠন ও প্রতিনিধিদের মাধ্যমে ইফতার সামগ্রী বিতরণ, আঞ্জুমানে মফিদুল ইসলাম, সড়ক পরিবহন ও রিক্সা শ্রমিক লীগ, বাস্তহার লীগ, হকার্স লীগ, ঢাকাবাসী সংগঠন, ঘোড়ার গাড়ী শ্রমিক, নৌকা মাঝি, স্পেশাল চাইল্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন, ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি (এনএফএস), ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ, ডিজিটাল ফাউন্ডেশন (তাপসী), ইউমেন এন্টারপ্রেইনার ফাউন্ডেশন, স্বপ্নের ফেরিওয়ালা।
    শাবানা ইয়াসমিন রুমা, রীতা ভাদূরীকে নগদ অর্থ সহায়তা প্রদান করে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি।
    আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সঞ্চালনায় বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
    এছাড়াও আরও উপস্থিত ছিলেন─ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুর নাহার চাপা, সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট নূরুল আমিন রুহুল, সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্যরা।

    বাংলাদেশ সময়: ৪:২৩ অপরাহ্ণ | শনিবার, ১৬ এপ্রিল ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ