মঙ্গলবার ১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

>>

আসন্ন মনোহরদী পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোতাহার হোসেনের প্রচারণা

  |   শনিবার, ০৯ জানুয়ারি ২০২১   |   প্রিন্ট

আসন্ন মনোহরদী পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোতাহার হোসেনের প্রচারণা

বিশেষ প্রতিনিধি: আসন্ন নরসিংদীর মনোহরদী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণা বেশ জমে উঠেছে। আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে ভোট গ্রহণ। এরই ধারাবাহিকতায় নিয়মিত গণসংযোগ ও ভোট চেয়ে বেড়াচ্ছেন (টেবিল ল্যাম্প) প্রতীক নিয়ে ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোতাহার হোসেন।
৩০ ডিসেম্বর সকালে নরসিংদীর মনোহরদী পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মেছবাহ উদ্দিন আহমেদ। এর পরপরই প্রার্থীরা শুরু করেন ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারণা।
কাউন্সিলর প্রার্থী মোতাহার হোসেন দৈনিক বাংলার নবকন্ঠকে জানান, আসন্ন পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হবার মুল কারণ হলো ২নং ওয়ার্ডবাসীর সেবা করা। আমি বর্তমানে মনোহরদী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি। নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রেখে ২নং ওয়ার্ডবাসীর সেবা করতে চাই। রাস্তাঘাট পাকা করা, ড্রেনেজ ব্যবস্থা ও পানি নিষ্কাশন পরিপূর্ণ করা। এছাড়া প্রচার প্রচারণা ইনশাআল্লাহ ভালো চলছে। তরুণ প্রজন্ম ও নতুন ভোটারদের সাড়া প্রায় ৭০ ভাগ। নির্বাচনে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। পরিশেষে ওয়ার্ডবাসীর জন্য বলতে চাই, তারা যদি আমার জন্য দোয়া করে, ভোট দেয় এবং আমার পাশে থাকে আমিও তাদের পাশে থেকে কাজ করতে চাই।

Facebook Comments Box

Posted ২:৫১ অপরাহ্ণ | শনিবার, ০৯ জানুয়ারি ২০২১

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com