• শিরোনাম

    আশুলিয়া মাদক ব্যবসায়ী আটক(৫)

    রিপোর্টার খোরশেদ আলম  | শনিবার, ২৬ জুন ২০২১ | পড়া হয়েছে 65 বার

    আশুলিয়া মাদক ব্যবসায়ী আটক(৫)
    apps
    ঢাকা জেলার  আশুলিয়ায় অভিযান চালিয়ে পৃথকস্থান থেকে ৫ মাদক কারবারি কে আটক করেছে পুলিশ। এ সময় তাদের নিকট হতে ইয়াবা ও বিয়ার ক্যান উদ্ধার করা হয়।শনিবার (২৬ জুন) দুপুরে গ্রেফতার আসামিদের কে আদালতে প্রেরণ করা হয়েছে।এর আগে শুক্রবার (২৫ জুন) সন্ধ্যার দিকে আশুলিয়ার নৈহাটি ও জিরানী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
    গ্রেফতারকৃতরা হলো- আশুলিয়ার নৈহাটি এলাকার শাহজাহান খানের ছেলে মিজানুর রহমান (৩৮), একই এলাকার জম্মুন আলীর ছেলে রায়হান (২৪), একই এলাকার আরমান আলী ছেলে জাহাঙ্গীর আলম (৩৭), গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বেনিপুর এলাকার কালু চন্দ্র দাসের ছেলে বিশ্ব দাস (৩৫) ও পাবনা জেলার আড়াইকুলা থানার চকবৈশ্যা এলাকার নূর মোহাম্মদ আলীর ছেলে সজীব হোসেন। সে আশুলিয়ার জিরানী বাজার এলাকায় ভাড়া বাসায় থেকে মাদক ব্যবসা করতো বলে জানা যায়।
    পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আশুলিয়ার নৈহাটি এলাকা থেকে ইয়াবা সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে ৫১৩ টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এরপরেই আশুলিয়ার জিরানী এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ সজীবকে আটক করা হয়। এ সময় তার নিকট থেকে ১২টি বিয়ার ক্যান উদ্ধার করা হয়।
    এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ আগামী নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই আব্দুস সালাম ও পবিত্র সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে পৃথকস্থান থেকে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের নিকট হতে ৫১৩ পিচ ইয়াবা ও ১২ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।
    এ সময় তিনি আরও বলেন, আটকদের বিরুদ্ধে রাতে মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ২:৩৪ অপরাহ্ণ | শনিবার, ২৬ জুন ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ