• শিরোনাম

    আশুলিয়া থানা যুবলীগের জঙ্গিবাদের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ ও গণমিছিল

    অনলাইন ডেস্ক | মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 87 বার

    আশুলিয়া থানা যুবলীগের জঙ্গিবাদের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ ও গণমিছিল

    আশুলিয়া সংবাদদাতা: সোমবার দুপুরে আশুলিয়ার বাইপাইল মোড়ের সামনে  থেকে হাজার হাজার নেতাকর্মীদের সাথে নিয়ে গণ মিছিল অনুষ্ঠিত হয়। এ সময় ঢাকা চন্দ্রা  মহাসড়কের বাইপাইল থেকে আশুলিয়া থানা প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে গণ মিছিলটি শেষ হয় । পরে নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ করে। আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার ও যুগ্ন-আহবায়ক মইনুল ইসলাম ভূঁইয়ার নেতৃত্বে গণ-মিছিল ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান (জিএস মিজান)।

    এ সময় আরো উপস্থিত ছিলেন,ধামসোনার যুবলীগের সভাপতি শামিম মন্ডল, সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার  ইসমাইল হোসন বকুল ভূঁইয়া, সাধাঃ সম্পাদক সানোয়ার হোসেন, বাবুল শেখ, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের নুরুল আমিন সরকার, সাধাঃ সম্পাদক সোহেল মোল্লা, আশুলিয়া থানা যুবলীগের সভাপতি আনোয়ার মন্ডল, সহ-সভাপতি হাজী মো. মোশারফ খান, শিমুলিয়া যুবলীগের আহবায়ক আমির হোসেন জয়, যুগ্ন-আহবায়ক হারুন প্রমানিক, ফারুক মন্ডল, পাথালিয়া ইউনিয়ন যুবলীগের নব-নির্বাচিত সভাপতি সুমন মন্ডল পন্ডিত ও সাধারন সম্পাদক মো. তৌহিদ সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের অন্যান্য  নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

    অন্যদিকে আশুলিয়া থানা যুবলীগের উদ্যােগে  মানবিক দিক বিবেচনা করে একজন প্যারামেডিক শারিরিক প্রতিবন্ধী কে স্বাবলম্বী হবার লক্ষ্যে দোকান দেয়ার জন্য নগদ অর্থ  প্রদান করা হয়েছিল আজ যুবলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে ।

     

    বাংলাদেশ সময়: ১১:০৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ