• শিরোনাম

    আশুলিয়ার ৪নং ওয়ার্ডে ইউ,পি সদস্য মোঃ হোসেন আলি মাস্টার পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন

    খোরশেদ আলম, প্রতিনিধি | সোমবার, ১০ মে ২০২১ | পড়া হয়েছে 18 বার

    আশুলিয়ার ৪নং ওয়ার্ডে ইউ,পি সদস্য মোঃ হোসেন আলি মাস্টার পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন
    আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য হোসেন আলী মাস্টার।  আশুলিয়ার অবহেলিত এই অঞ্চলটিতে এক সময় সাধারণ মানুষের দুর্দশা আর দুরবস্থা দেখে আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক হোসেন আলী মাস্টার জনগনের সেবা করার উদ্যেশে ইউপি নির্বাচনে অংশগ্রহন করেন। জনসাধারনের এই জননেতা টানা দুইবার ইউপি সদস্য নির্বাচিত হয়ে ইতোমধ্যে এই ওয়ার্ডের রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের শতকারা ৮০ ভাগ সম্পন্ন করেছেন। পাল্টে দিয়েছেন এলাকার সামগ্রিক চিত্র।
    উন্নয়ন কাজের পাশাপাশি মহামারি করোনা কালিন পরিস্থিতির শুরু থেকে এখনও পর্যন্ত এই ওয়ার্ডের কর্মহীন ও হতদরিদ্র মানুষের পাশে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেওয়াসহ বিভিন্ন মানবিক কর্মকান্ড করা এই জননন্দিত ইউপি সদস্য তাঁর ওয়ার্ডের ভিতরে মাদক এবং সন্ত্রাসের বিরুদ্ধে জিরো-টলারেন্স নীতি অবলম্বনে কাজ করে চলেছেন।
    হোসেন আলী মাষ্টার বলেন, আমি আমার নির্বাচনী এলাকার দুর্দশা ও দুরবস্থা দেখে নির্বাচনে অংশ গ্রহন করেছি। জনগন আমাকে ভালোবেসে ভোট দিয়েছে। যেহেতু জনগনের ভোটে আমি নির্বাচিত, তাদের সূখে-দুঃখে সব সময় তাদের সাথে থাকার চেষ্টা করেছি। আমার ওয়ার্ডের প্রায় ৮০ ভাগ রাস্ত আরসিসি ঢালাইয়ের, সাথে ড্রেণেজ ব্যবস্থ ও কালভার্ট নির্মাণ করা হয়েছে। এজন্যই এই ওয়ার্ডে এখন আর জলাবদ্ধতার আশংকা নেই। আমি সব সময় সাধারণ মানুষের পাশে থেকে তাদের সুখ-দুঃখের সঙ্গে মিলেমিশে ভাগাভাগি করে নিতে চাই।
    আশুলিয়ার ৪নং ওয়ার্ডে দেশের বিভিন্ন প্রান্তের মানুষ পোষাক শিল্পের শ্রমিক, আমার এলাকায় বসবাসকারী কারী সকলের প্রতি রইলো আন্তরিক অভিনন্দন ও ঈদুল ফিতরের ঈদ শুভেচ্ছা ঈদ মোবারক।

    বাংলাদেশ সময়: ২:২৫ অপরাহ্ণ | সোমবার, ১০ মে ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ