• শিরোনাম

    আশুলিয়ায় সেপটিক ট্যাংকে পরিষ্কার করতে নেমে ৩ জনের মৃত্যু

    রিপোটার খুরশীদ আলম বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০২৩

    আশুলিয়ায় সেপটিক ট্যাংকে পরিষ্কার করতে নেমে ৩ জনের মৃত্যু

    apps

    সাভারের আশুলিয়ায় একটি তৈরি পোশাক কারখানার সেপটিক ট্যাংকি পরিষ্কার করতে নেমে এক পরিচ্ছন্ন কর্মী সহ দুই পোশাককর্মী নিখোঁজের প্রায় ৮ ঘন্টা পরে তাদের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

    বুধবার (১৫ মার্চ) রাত ১০ টার দিকে আশুলিয়ার শিমুলতলার দরগারপাড় এলাকার আল রহমান নিটিং ফ্যাশন বিডিলিমিটেড নামের এক কারখানার সেপটিক ট্যাংকি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

    এরআগে আজ বিকেল ৩টার দিকে ওই কারখানার সেপটিক ট্যাংক পরিস্কারের জন্য ভিতরে নেমে নিখোঁজ হয় তারা।

    নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার খাগালিয়া এলাকার শহিদ মিয়ার ছেলে মিঠু (৩৩), খুলনা জেলার বুটিয়াঘাটা থানার বুনারাদাব এলাকার নুর ইসলাম শিকদারের ছেলে রাকিব শিকদার (২২) ও রংপুর জেলার গঙ্গাচড়া থানার নবনিদাস এলাকার ফেরদৌস রহমানের ছেলে মোহাম্মদ আলী (২৬)। এদের মধ্যে মিঠু পরিচ্ছন্নতাকর্মী এবং বাকি দুইজন পোশাক শ্রমিক। তারা সবাই আশুলিয়ার বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় থাকতো বলে জানা যায়।

    কারখানার শ্রমিক ও স্থানীয়রা জানায়, আজ বিকেল ৩টার দিকে ওই কারখানার সেপটি ট্যাংকি পরিস্কারের জন্য যান পরিচ্ছন্ন কর্মী মিঠু। পরে তিনি পরিস্কারের উদ্দেশ্যে সেপটিক ট্যাংকের ভিতরে নামেন। প্রায় দেড় ঘন্টা পরেও তার সাড়াশব্দ না পেয়ে আরও দুই পোশাক শ্রমিক ওই ট্যাংকে নেমে পড়েন। পরে তারাও আর ফিরে আসেনি। পরে রাত ৮ টার দিকে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে দুই ঘন্টা চেষ্টার পর তাদের মরদেহ উদ্ধার করে।

    এ ব্যাপারে কারখানা ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শামিম মুঠোফোনে বলেন, আমি কারখানার কাজে চট্টগ্রাম এসেছি। বিষয়টি শুনেছি। তবে বিস্তারিত জানি না। কারখানায় গিয়ে অন্যদের সাথে কথা বলেন।

    এ বিষয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জহিরুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থলে এসে সেপটিক ট্যাংক থেকে তিনজনের মরদেহ উদ্ধার করেছি। বিস্তারিত পরে জানানো হবো।

    বাংলাদেশ সময়: ৩:০২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শুভ জন্মদিন অনন্ত

    ০৯ সেপ্টেম্বর ২০২০

    দরপত্র বিজ্ঞপ্তি

    ০৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ