• শিরোনাম

    “আমি আপনাদের লোক প্রধানমন্ত্রী আপনাদের নিরাপত্তার জন্য আমাকে পাঠিয়েছেন”     -এস এম আক্তারুজ্জামান, ডিআইজি বরিশাল রেঞ্জ

    মোঃ শফিকুল ইসলাম; নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি ঃ | শনিবার, ০২ অক্টোবর ২০২১ | পড়া হয়েছে 127 বার

    “আমি আপনাদের লোক প্রধানমন্ত্রী আপনাদের নিরাপত্তার জন্য আমাকে পাঠিয়েছেন”     -এস এম আক্তারুজ্জামান, ডিআইজি বরিশাল রেঞ্জ
    apps

    পিরোজপুরের নাজিরপুরে  শুক্রবার (১লা অক্টোবর) বিভিন্ন শারদীয় দূর্গা পূঁজা মন্দির পরিদর্শন করেন বরিশাল রেঞ্জ (ডিআইজি) এস এম আক্তারুজ্জামান।
    তিনি উপজেলার সমগ্র হিন্দুধর্মালম্বিদের শারদীয় শুভেচ্ছা জানিয়ে বলেন, আমি আপনাদের লোক, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে আপনাদের নিরাপত্তার জন্যই পাঠিয়েছেন। আপনাদের “মা দূর্গা‘কে” রক্ষা করার জন্য আপনারা পাহারা দিবেন। পাশাপাশি আমার পুলিশ বাহিনী আপনাদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সর্বত্র নিয়োজিত থাকবে। পিরোজপুর জেলা পুলিশের উদ্দেশ্যে বলেন আপনারা সবসময় প্রতিটি পূঁজা মন্ডপের খোঁজ খবর রাখবেন এবং পূজা মন্ডপের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সর্বদা তৎপর থাকবেন। কোনভাবে যেন উৎসবে বিঘœ না ঘটে।
    এ সময় উপস্থিত ছিলেন, পিরোজপুর জেলার পুলিশ সুপার  মোঃ সাঈদুর রহমান, পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ আজম মাসুদুজ্জামান, নাজিরপুর থানার অফিসার ইনচার্জ শেখ আশরাফুজ্জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাহিদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল, প্রেস ক্লাবের সভাপতি সিদ্দিকুর রহমান তুহীন, জেলা পূঁজা উদ্যাপন কমিটির সাধারণ সম্পাদক গোপাল বসু, উপজেলা পূঁজা উদ্যাপন কমিটির সভাপতি মাস্টার সুখরঞ্জন বেপারী, বিশিষ্ঠ ব্যবসায়ী সুশিল মন্ডল, মুক্তিযোদ্ধা কৃষ্ণকান্ত মজুমদার, শ্রীরামকাঠী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিঠু সহ জেলা পুলিশের বিভিন্ন শাখার কর্মকর্তাগণ।
    পূঁজা মন্ডপ পরিদর্শন কালে পুলিশের বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান এবং জেলা পুলিশ সুপার মোঃ সাঈদুর রহমানকে উপজেলা পূঁজা উদ্যাপন পরিষদের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

    বাংলাদেশ সময়: ১২:৩৫ অপরাহ্ণ | শনিবার, ০২ অক্টোবর ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ